আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

সড়ক দুর্ঘটনায় মাগুরায় নিহত ২

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ১২ Sep ২০২৩
  • / পঠিত : ১৮৮ বার

সড়ক দুর্ঘটনায় মাগুরায় নিহত ২

: ঝিনাইদহ সড়কের মাগুরা ২৫০শয্যা হাসপাতালে সামনে আজ সোমবার দুপুর ২টায় যাত্রীবাহী বাসের ধাক্কায় আনোয়ার হোসেন (৫০) নামে এক ব্যবসায়ী ও রোকেয়া বেগম (৬০) নামে এক বৃদ্ধার মত্যূ হয়।

মাগুরা হাইওয়ে ফাঁড়ি পুলিশের ইন্সপেক্টর মিজানুর রহমান জানান, সোমবার দুপুর ২টার দিকে যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে ঝিনাইদহে যাচ্ছিল। পথিমধ্যে ঘটনাস্থল মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের সামনে পৌঁছলে প্রথমে রোকেয়া বেগম নামে এক বৃদ্ধাকে চাপা দেয়। একই সাথে বাসের নিয়ন্ত্রণ হারিয়ে আনোয়ার হোসেন নামে এক মটরসাইকেল আরোহী চাপা দেয়। এসময় ঘটনাস্থলেই দুজন মারা যান। নিহতদের মরদেহ ২৫০ শয্যা হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বাসটিকে জব্দ করা হয়েছে। 

নিহত রোকেয়া বেগমের বাড়ি মহম্মদপুরের বিনোদপুর। সে মাগুরা শহরের ভায়নায় এলাকায় মেয়ে আমেনা খাতুনের বাড়িতে থাকতো। মাগুরা সদর হাসপাতালে সে ওই সময় পরিত্যক্ত পলিথিন ও ফেলে দেয়া প্লাস্টিকের বোতল সংগ্রহের কাজে এসেছিলো। এ গুলো বিক্রি করে সে তার জীবিকা নির্বাহ করতো। এদিকে নিহত আনোয়ার হোসেন শহরের জুতাপট্টি এলাকায় একটি প্রিটিং এন্ড প্যাকেজিং এর মালিক। আনোয়ার সদরের আঠারোখাদা গ্রামের ময়েন উদ্দিন ময়নার ছেলে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba