আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

বোয়ালমারীতে গাঁজাসহ আটক ২

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ১৪ Sep ২০২৩
  • / পঠিত : ১৬৫ বার

বোয়ালমারীতে গাঁজাসহ আটক ২

: ফরিদপুরের বোয়ালমারীতে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার সাতৈর রেলগেট এলাকায় একটি যাত্রীবাহী বাস থেকে তাদের আটক করা হয়।

আটককৃত দু'জন উপজেলার শেখর ইউনিয়নের তেলজুড়ী গ্রামের মোফাজ্জল মোল্যার ছেলে মো. আনিসুর রহমান ও একই গ্রামের মজু ফকিরের ছেলে আমিনুর ফকির মনির। আটকের সত্যতা নিশ্চিত করেছেন ফরিদপুর জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক সেরাজুল ইসলাম ।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সাতৈর রেলগেট এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস তল্লাশি চালানো হয়। এ সময় বাসটি থেকে ১০ কেজি গাঁজাসহ যাত্রীবেশি দু’জন মাদক কারবারিকে আটক করা হয়। তারা সাধারণ যাত্রীবেশ ধারণ করে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে মাদকের চালান দেশের বিভিন্ন স্থান থেকে এনে বোয়ালমারী ও আসপাশের এলাকায় বিক্রয় করে থাকে। 

বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব জানান, ১৩ সেপ্টেম্বর বুধবার বেলা ১১টার দিকে জব্দ আলামতসহ আটক আসামিদের বোয়ালমারী থানায় হস্তান্তর করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba