আজঃ বুধবার ২৫-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

হঠাৎ বন্ধ হয়ে গেল মোটরসাইকেলের হেডলাইট, ৩ বন্ধু নিহত

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ১৯ Sep ২০২৩
  • / পঠিত : ১৫২ বার

হঠাৎ বন্ধ হয়ে গেল মোটরসাইকেলের হেডলাইট, ৩ বন্ধু নিহত

বরগুনার পাথরঘাটায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত হয়েছেন। সোমবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে পাথরঘাটার রায়হানপুর ইউনিয়নের পূর্ব লেমুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন—উপজেলার রায়হানপুর ইউনিয়নের খাসতবক এলাকার বাবুল হওলাদারের ছেলে মো. রাকিব (১৮), জামিরতলা এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মো. সাকিব (১৮) এবং উপজেলার রুপধন এলাকার নাসির উদ্দিনের ছেলে তানভীর (২০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রায়হানপুর ইউনিয়নের পূর্ব লেমুয়া এলাকায় রাস্তায় একটি ট্রাক পার্কিং করা ছিল। তিন বন্ধু মোটরসাইকেলে কাকচিড়া বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। বৈরী আবহাওয়ার কারণে তাড়াতাড়ি গন্তব্যে পৌঁছাতে দ্রুতগতিতে মোটরসাইকেলটি চালানো হচ্ছিল। এর মধ্যে হঠাৎ তাদের মোটরসাইকেলের হেডলাইট বন্ধ হয়ে যায়। এ সময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটির সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিন বন্ধুর মৃত্যু হয়।

এ বিষয়ে পাথরঘাটা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সাইফুল জামান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba