আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

এডিস মশার লার্ভা পাওয়ায় ৬ ভবন মালিককে জরিমানা

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ২২ Sep ২০২৩
  • / পঠিত : ১৪২ বার

এডিস মশার লার্ভা পাওয়ায় ৬ ভবন মালিককে জরিমানা

ডেস্ক: চট্টগ্রাম নগরের কাতালগঞ্জ, মির্জাপুল, পাঁচলাইশ থানার মোড়, প্রবর্ত্তক মোড় ও গোলপাহাড় মোড় এলাকার বিভিন্ন ভবনে এডিস মশার লার্ভা পাওয়া ও রাস্তায় আবর্জনা ফেলার দায়ে ৬ ভবন মালিককে ৬৫ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরীন ফেরদৌসির নেতৃত্বে পরিচালিত অভিযানে এ জরিমানা করা হয়। অভিযানে অংশ নেন চসিক প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা ও চসিক মেয়রের একান্ত সচিব মুহাম্মদ আবুল হাশেম। অভিযান দল এ সময় ডেঙ্গু রোগ প্রতিরোধে এডিস মশার উৎসস্থল বাসা বাড়ির ছাদ বাগান ও নির্মাণাধীন ভবন পরিদর্শন করনে। 

পরিদর্শনকালে নির্মাণাধীন ভবনের নীচে জমে থাকা পানিতে মশার লার্ভা পাওয়ায় ওয়াজিহুম বাগকে ২৫ হাজার, কাতালগঞ্জের আশিয়ার্স হোম ট্রাপকে ৩০ হাজার, মেয়াদ উর্ত্তীণ দধি বিক্রি করা ও দোকানের সামনে আবর্জনা পাওয়ায় হোম রেসিপিকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। 

এছাড়াও রাস্তায় বালি রাখার দায়ে ফিনলে প্রপার্টিজকে ২ হাজার টাকা, রাস্তায় আবর্জনা ফেলার দায়ে মদন দাশ মেথর কে ২ হাজার এবং দোকানের সামনে আবর্জনা ফেলার দায়ে মোরশেদ স্টোরকে ১ হাজার ৫০০ টাকাসহ মামলা রুজুপূর্বক মোট ৬৫ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba