আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

গাঁজা বিক্রিকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ২ সদস্য আটক

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ২৬ Sep ২০২৩
  • / পঠিত : ১৩৭ বার

গাঁজা বিক্রিকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ২ সদস্য আটক

: মাদক কারবারির কাছে গাঁজা বিক্রি করতে গিয়ে স্থানীয়দের হাতে আটক হয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এক কর্মকর্তাসহ দুই সদস্য। পরে তাদের র‌্যাব-পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা। সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে বরিশাল নগরীর পলাশপুরের মোহাম্মদপুর এলাকায় এই ঘটনা ঘটে। 

আটককৃতরা হলেন- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশাল জেলা কার্যালয়ের এসআই ওবায়েদুল্লাহ খান ও সেপাই মো. সবুর। 

বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার বি এম আশরাফ উল্যাহ তাহের জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশাল জেলা কার্যালয়ের এসআই ওবায়েদুল্লাহ খান ও সেপাই মো. সবুর সকালে মোটরসাইকেল যোগে সিভিল পোশাকে পলাশপুরে যায়। তখন তারা ব্যাগে করে গাঁজা বিক্রির জন্য মাদক কারবারি সোহাগের কাছে যান। যা স্থানীয়রা জানতে পেরে ভোরে গাঁজা বিক্রির সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে ওই দুই সদস্যকে আটক করে। 

পরে তাদের কাছ থেকে প্রায় দেড় কেজি গাঁজা উদ্ধার করে এবং থানা পুলিশ ও র‌্যাব সদস্যদের কা‌ছে সোপর্দ ক‌রে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

তবে এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কেউ গণমাধ্যমে কথা বলতে রাজি হননি। অন‌্যদি‌কে শ‌নিবার ঢাকা মেট্রোপ‌লিটন পু‌লি‌শে কর্মরত কন‌স্টেবল মিজানুর রহমান‌কে ৩৯৮ পিস ইয়‌াবাসহ নগরীর রুপাতলী এলাকা থে‌কে আটক ক‌রে র‌্যাব-৮। তা‌কে আজ আদাল‌তে সোপর্দ করা হ‌য়ে‌ছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba