আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

সিরাজগঞ্জে পৃথক ঘটনায় দুই যুবকের মরদেহ উদ্ধার

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ০২ Oct ২০২৩
  • / পঠিত : ১১৭ বার

সিরাজগঞ্জে পৃথক ঘটনায় দুই যুবকের মরদেহ উদ্ধার

: সিরাজগঞ্জের তাড়াশে পৃথক ঘটনায় দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (১ অক্টোবর) সকালে উপজেলার সগুনা ইউনিয়নের নওখাদা গ্রাম থেকে এক যুবকের ও একই উপজেলার মাধাইনগর ইউনিয়নের ভিকমপুর গ্রাম থেকে অপর এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। মৃতরা হলো উপজেলার মাধাইনগর ইউনিয়নের ভিকমপুর গ্রামের সেলিম শেখের ছেলে রবিউল ইসলাম (২০) এবং সগুনা ইউনিয়নের নওখা গ্রামের মৃত শফিকুল ইসলামের ছেলে সবুজ মুন্সি (২০)।

স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জেরে রবিউল ইসলাম রাতে ঘরের আড়ার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন। অপরদিকে, সবুজ মুন্সি রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। পরে রাত ৩টার দিকে তার মা ঘরের মধ্যে মরদেহ দেখতে পায়। খবর পেয়ে তাড়াশ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে তদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, পৃথকস্থান থেকে দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba