আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

সাংবাদিক ইলিয়াসকে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ০৩ Oct ২০২৩
  • / পঠিত : ২০২ বার

সাংবাদিক ইলিয়াসকে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ

চট্টগ্রামে মিতু হত্যা নিয়ে অসত্য তথ্য প্রচারের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক ইলিয়াস হোসাইনকে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ দিয়েছেন আদালত। ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক এ এম জুলফিকার হায়াত সোমবার এ আদেশ দেন। একই সঙ্গে ২৬ নভেম্বর মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়।

আদালতে মামলায় পলাতক ইলিয়াস হোসাইনের সম্পত্তি ক্রোক সংক্রান্ত প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। তার সম্পত্তি ক্রোক করা যায়নি অর্থাৎ সম্পত্তি পাওয়া যায়নি মর্মে আদালতে প্রতিবেদন দাখিল করে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। এরপর আদালত ইলিয়াসকে হাজির হতে পত্রিকায় বিজ্ঞপ্তির নির্দেশ দেন। বাবুল আক্তারের ভাই হাবিবুর রহমান লাবু আদালতে হাজিরা দেন।

মিতু হত্যা মামলায় অসত্য তথ্য সরবরাহ এবং তা প্রচারের অভিযোগে গত বছরের ২৭ সেপ্টেম্বর বাদী বনজ কুমার মজুমদারের পক্ষে ধানমন্ডি থানায় অভিযোগ দায়ের করেন পিবিআই ঢাকা মেট্টো উত্তরের পুলিশ সুপার জাহাঙ্গীর আলম। মামলায় ডিজিটাল নিরাপত্তা আইন ও বিশেষ ক্ষমতা আইনে অভিযোগ আনা হয়।

৯ এপ্রিল এসপি বাবুল আক্তার, ইলিয়াস হোসাইনসহ চারজনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা ধানমন্ডি মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) রবিউল ইসলাম।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba