আজঃ শুক্রবার ২০-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

হাসপাতালের প্রধানকে দিয়ে টয়লেট পরিষ্কার করালেন এমপি

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ০৪ Oct ২০২৩
  • / পঠিত : ৭২ বার

হাসপাতালের প্রধানকে দিয়ে টয়লেট পরিষ্কার করালেন এমপি

ভারতের মহারাষ্ট্রের নান্দেহতে একটি সরকারি হাসপাতালে মাত্র ৪৮ ঘন্টার ব্যবধানে ৩১ জন রোগীর মৃত্যু হয়েছে। আর হঠাৎ করে মৃত্যুর সংখ্যা বেড়ে যাওয়ায় হাসপাতালটি পরিদর্শনে গিয়েছিলেন স্থানীয় এমপি হেমান্ত পাটিল।


সেখানে গিয়ে তিনি দেখতে পান হাসপাতালের একটি টয়লেট খুবই নোংরা অবস্থায় আছে। আর টয়লেটের এমন পরিস্থিতি দেখে সেই হাসপাতালের প্রধানকে দিয়েই এটি পরিষ্কার করিয়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, মঙ্গলবার (৩ অক্টোবর) ক্ষমতাসীন দল শিভ সেনার এমপি হেমান্ত পাটিল— শঙ্করাও চাভান সরকারি হাসপাতালটিতে যান এবং সেখানকার পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। তখনই নোংরা টয়লেটটি তার চোখে পড়ে। এতে ক্ষিপ্ত হয়ে হাসপাতালটির প্রধান (ডিন) শ্যামরাও ওয়াকোদেকে ধরেন এবং তাকেই এটি পরিষ্কার করতে বলেন।


সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ভিডিওতে দেখা যাচ্ছে, ডিন শ্যামরাও ঝাড়ু দিয়ে টয়লেটটি পরিষ্কার করছেন আর এমপি পাইপ দিয়ে পানি ছিটাচ্ছেন।

এদিকে অভিযোগ উঠেছে, হাসপাতালটিতে চিকিৎসা নিতে আসা সাধারণ মানুষের জন্য পর্যাপ্ত চিকিৎসক ও ওষুধ নেই। আর এসব জিনিসের অভাবের কারণে রোগীরা চিকিৎসা না পেয়ে মারা যাচ্ছেন।


তবে ডিন শ্যামরাও অভিযোগগুলো অস্বীকার করছেন। তিনি বলেছেন, হাসপাতালে সবকিছু পর্যাপ্ত আছে। তিনি দাবি করেছেন, এত মানুষের মৃত্যু হয়েছে কারণ যারা চিকিৎসার জন্য এসেছিলেন তাদের অবস্থা ভালো ছিল না।


ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba