আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ময়মনসিংহে পুকুর থেকে নারীর লাশ উদ্ধার

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ০৫ Oct ২০২৩
  • / পঠিত : ২২৯ বার

ময়মনসিংহে পুকুর থেকে নারীর লাশ উদ্ধার

ডেস্ক: ময়মনসিংহ সদরের একটি পুকুর থেকে সুলতানা রাজিয়া (৩২) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে সুতিয়াখালী এলাকার একটি পুকুর থেকে এ মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহ উদ্ধারের সময় তার নাক, মুখ ও চোখ দিয়ে রক্ত বের হতে দেখা গেছে। নিহত সুলতানা রাজিয়া ওই এলাকার রানা মিয়ার স্ত্রী। কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) মো. আনোয়ার হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন। 

নিহতের পারিবারিক ও স্থানীয় সূত্র জানায়, সুলতানা রাজিয়া প্রায় ১০ বছর আগে স্ট্রোক করেন। এরপর থেকেই তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীন অবস্থায় ছিলেন। তিনি তার স্বামী রানার সাথে বসবাস করে আসছেন। মঙ্গলবার (৩ অক্টোবর) রাতের খাবার খেয়ে দু'জন একসাথে ঘুমাতে যান। কিন্তু সকালে রানা মিয়া তার স্ত্রী সুলতানা রাজিয়াকে বিছানায় না পেয়ে আশপাশে খুঁজতে থাকেন। একপর্যায়ে বাড়ির পাশে পুকুরে তার মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। 

ওসি (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত নই। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। তবে, এই ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই বলেও জানান তিনি।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba