আজঃ শুক্রবার ২০-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

হিজাব নিষিদ্ধ : ফ্রান্সে ছারপোকার প্রাদুর্ভাবে মাথা ঢাকার পরামর্শ

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ০৬ Oct ২০২৩
  • / পঠিত : ২১২ বার

হিজাব নিষিদ্ধ : ফ্রান্সে ছারপোকার প্রাদুর্ভাবে মাথা ঢাকার পরামর্শ

ডেস্ক: ফ্রান্সের প্যারিসবাসীদের হঠাৎ ছারপোকার আক্রমণের সাথে মোকাবিলা করতে হচ্ছে। সুরক্ষার জন্য পোশাকের সতর্কতাও দেয়া হয়েছে। স্কুলে পুরো শরীর ঢেকে রাখার নিষেধাজ্ঞার মধ্যে নাগরিকরা তাদের স্বাস্থ্য রক্ষার জন্য মাথা ঢেকে রাখার চেষ্টা করছে।

আলোর শহর প্যারিস। সম্প্রতি সেখানে ঝাঁপিয়ে পড়েছে একটি অপ্রত্যাশিত ও অস্বস্তিকর ছারপোকার আক্রমণ। সরকারকে দ্রুত পদক্ষেপ নিতে অনুরোধ করছে ফরাসি নাগরিকরা। আবার এই অস্বস্তিকর কীটপতঙ্গ থেকে রক্ষা পেতে উপযুক্ত পোশাকের বিষয়েও দেখা দিয়েছে কৌতূহলী বিতর্ক।

ছারপোকাগুলো সকল পাবলিক ট্রান্সপোর্ট, সিনেমা হল ও হাসপাতালগুলোতে আক্রমণ করেছে। অনলাইন ভিডিও ফুটেজে দেখা গেছে, প্যারিস মেট্রো এবং হাই-স্পিড ট্রেনের সিটের ওপর দিয়ে ছোট প্রাণিগুলো হামাগুড়ি দিচ্ছে।

ছারপোকা মহামারী মোকাবেলা করার জন্য এখন প্রতিরোধমূলক ব্যবস্থা হিসেবে নাগরিকদের শরীর ঢেকে রাখার পরামর্শ দেয়া হচ্ছে। দেশটির সরকার স্কুলগুলোতে হিজাব নিষিদ্ধ করেছিল, এখন এমন পরামর্শ সত্যিই বিস্ময়কর।

নাগরিকরা অনাকাঙ্ক্ষিত আক্রমণকারীদের থেকে নিজেদের রক্ষা করতে দীর্ঘ-হাতা পোশাক এবং ট্রাউজার পরতে শুরু করছে। সূত্র : দ্য ইসলামিক ইনফরমেশন

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba