আজঃ বুধবার ২৫-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

সরকারি ওষুধসহ ঢামেক কর্মচারী আটক, তদন্ত কমিটি গঠন

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ১২ Oct ২০২৩
  • / পঠিত : ৫০ বার

সরকারি ওষুধসহ ঢামেক কর্মচারী আটক, তদন্ত কমিটি গঠন

ডেস্ক: মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে সরকারি ওষুধসহ মো. ফারুক নামে এক স্টাফকে আটক করেছেন আনসার সদস্যরা। এ ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। বুধবার (১১ অক্টোবর) দুপুরে বহির্বিভাগের গলি থেকে তাকে আটক করা হয়।

ঢামেক হাসপাতালের আনসারের প্লাটুন কমান্ডার (পিসি) মো উজ্জ্বল বেপারী বলেন, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সরকারি স্টাফ ফারুককে একটি ওষুধের কার্টুনসহ বহির্বিভাগের গলি থেকে আটক করা হয়। পরে তাকে পরিচালকের রুমে নিয়ে আসা হয়।

এ বিষয়ে জানতে চাইলে ঢামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজমুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমাদের আনসার সদস্যরা একটি ওষুধের কাটনসহ তাকে আটক করে এখানে নিয়ে আসে। ফারুক ঢাকা মেডিকেল কলেজের সরকারি কর্মচারী। তিনি উদ্ধার হওয়া ওষুধ বাইরে বিক্রি করার জন্য নিয়ে যাচ্ছিলেন কি না তা খতিয়ে দেখা হচ্ছে। আমরা ওষুধগুলো জব্দ করেছি এবং ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছি। কমিটিকে আগামী সাত দিনের মধ্যে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালের কয়েকজন কর্মচারী জানান, এর আগেও সরকারি ওষুধ চুরির ঘটনায় ঢাকা মেডিকেল থেকে কয়েকজন সরকারী কর্মচারী র‍্যাবের হাতে গ্রেপ্তার হয়েছিলেন। মেডিসিন স্টোরের কর্মকর্তা-কর্মচারীর যোগসাজশ ছাড়া এভাবে ওষুধ বের করে আনা সম্ভব নয়। স্টোরের দায়িত্বে যারা আছেন তারাও এ দায় কোনোভাবেই এড়াতে পারেন না। ওষুধ চুরির ঘটনায় এর আগেও তদন্ত কমিটি গঠন করা হয়েছিল কিন্তু কাজের কাজ কিছুই হয়নি।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba