আজঃ বুধবার ২৫-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

সাকিবের মাদক ব্যবসা : মেসেঞ্জারে অর্ডার, ডেলিভারি দেন নারী

Posted By Shuvo
  • আপডেটেড: বৃহস্পতিবার ১২ Oct ২০২৩
  • / পঠিত : ৫০ বার

সাকিবের মাদক ব্যবসা : মেসেঞ্জারে অর্ডার, ডেলিভারি দেন নারী

ডেস্ক: রাজধানীর উত্তরার আবদুল্লাহপুর থেকে এক কেজি আইসসহ এক তরুণকে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ। গতকাল সোমবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পাশে পলওয়েল কারনেশন সেন্টারের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতের নাম ইফতেখার উদ্দিন সাকিব। এ সময় তার কাছ থেকে এক কেজি আইস ও মাদক বিক্রিতে ব্যবহৃত দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।


উদ্ধারকৃত আইসের মূল্য ৫০ লাখ টাকা বলে জানিয়েছে ডিএমপি।

মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানান ডিএমপির উত্তরা বিভাগের উপপুলিশ কমিশনার মোহাম্মদ মোর্শেদ আলম। তিনি বলেন, উত্তরা-পূর্ব থানার একটি টহল পুলিশ দল নিয়মিত তল্লাশি কার্যক্রম পরিচালনার সময় গোপন তথ্যের মাধ্যমে জানতে পারে, ঢাকার আশপাশের জেলা থেকে একটি মাদকের চালান উত্তরায় প্রবেশ করবে। সে তথ্যের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় উত্তরা-পূর্ব থানার পুলিশ আব্দুল্লাহপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পাশে পলওয়েল কারনেশন সেন্টারের সামনে চেকপোস্ট বসায়।


রাত ১১টার দিকে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে এক ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় সাকিবকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের পর তার সাথে থাকা প্লাস্টিকের ব্যাগ তল্লাশি করে এক কেজি আইস উদ্ধার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, ইফতেখার উদ্দিন সাকিবের বাড়ি চট্টগ্রামের টেকনাফের সাতকানিয়ায়।


তিনি উত্তরার ৫ নম্বর সেক্টরে বসবাস করে সেখানে একটি মাদক ব্যবসায়ী চক্র গড়ে তোলেন। সাকিব এই মাদক কথিত ‘Pracisco Bla’ নামক ছদ্মনামের টেকনাফের এক মাদক ব্যবসায়ীর কাছ থেকে সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। তারা মূলত ফেসবুকে মেসেঞ্জার গ্রুপ খুলে অর্ডার নিতেন এবং নারী ডেলিভারিম্যান দিয়ে মাদক সরবরাহ করতেন। সন্দেহ এড়াতে তারা মবিলের কার্টুনের ভেতরে মাদক পরিবহন করতেন।

গ্রেপ্তারকৃত সাকিবের বিরুদ্ধে উত্তরা-পূর্ব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba