আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

নিখোঁজের এক মাস পর প্রেমিকার বাড়ির কুয়ায় মিলল প্রেমিকের লাশ

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ১৩ Oct ২০২৩
  • / পঠিত : ২৬৬ বার

নিখোঁজের এক মাস পর প্রেমিকার বাড়ির কুয়ায় মিলল প্রেমিকের লাশ

ডেস্ক: নিখোঁজের এক মাস পর প্রেমিকার বাড়ির পরিত্যক্ত কুয়ার মধ্যে থেকে এক ইটভাঙা শ্রমিকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১১ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়।

নিহত লাল্টু গাংনী উপজেলার নওদাপাড়া গ্রামের শাহিন উদ্দিনের ছেলে। লাল্টুর ভাই পল্টু মিয়া বলেন, ‘লাল্টু ইটের খোয়া ভাঙার কাজ করতে গিয়ে সাবিনার সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে।

সাবিনা একদিন আমাদের বাড়িতে গিয়ে আমার ভাইকে বিয়ে করার জন্য হুমকি দেয়। তখন আমরা তাদের সম্পর্কের বিষয়ে জানতে পারি। ১২ সেপ্টেম্বর আমার ভাই বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। বিভিন্ন জায়গায় খোঁজ করেও কোনো সন্ধান না পেয়ে গাংনী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করি।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, জিডির সূত্র ধরে পুলিশ প্রাথমিক তদন্তে সন্দেহভাজন হিসেবে মঙ্গলবার রাতে কথিত প্রেমিকা সাবিনাকে পুলিশ হেফাজতে নেয়। জিজ্ঞাসাবাদে সে লাল্টুর মরদেহ সম্পর্কে তথ্য দেয়। তার দেওয়া তথ্যে বাড়ির পরিত্যক্ত কুয়া থেকে সকাল ১১টা থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় লাল্টুর অর্ধগলিত মরদেহ এবং তার ব্যবহৃত মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। 

ওসি বলেন, এই হত্যাকাণ্ডের সাথে আরো কেউ জড়িত আছে কি না, সে বিষয়ে তদন্ত চলছে।

মরদেহ ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba