আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

মাটিটানা গাড়ি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ১৩ Oct ২০২৩
  • / পঠিত : ১৭৯ বার

মাটিটানা গাড়ি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

নড়াইল-মাগুরা সড়কে মাটিটানা গাড়ি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। আরও একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১২ অক্টোবর) নড়াইল-মাগুরা মহাসড়কের হবখালী ইউনিয়নের কাগজীপাড়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নড়াইল সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আশিকুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- লোহাগড়া উপজেলার মিঠাপুর গ্রামের নবীর শেখের ছেলে মোটরসাইকেল আরোহী বাদশা শেখ (৪৫) ও একই গ্রামের সবুর শেখের ছেলে আরোহী কাফিল শেখ (২২)। আহতমাটিটানা গাড়ির চালক রজব আলীকে হাসপাতালে নেওয়ার পথে তিনি পালিয়ে যান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নড়াইল সদর হতে মোটরসাইকেলে নলদী মিঠাপুরের দিকে যাচ্ছিলেন বাদশা। মহাসড়কের কাগজীপাড়া এলাকার কামরুজ্জামানের বাড়ির সামনে বিপরীত দিক থেকে আসা ইঞ্জিনচালিত মাটিটানা গাড়ির সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে বাদশার নিহত হন।

মোটরসাইকেলের আরেক আরোহী কাফিল শেখকে জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। মাটিটানা গাড়িচালক আহত রজব আলী দুর্ঘটনার পর আহত অবস্থায় পালিয়ে যায়।

নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবাইদুর রহমান বলেন, দুর্ঘটনায় নিহতদের মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মাটিটানা গাড়ি ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। চালক ও তার সহযোগী দুর্ঘটনার পর পালিয়ে যান। 

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba