আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যবিপ্রবিতে ছাত্রলীগের দুইপক্ষের সংঘর্ঘ, সভাপতিসহ আহত ২

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ১৫ Oct ২০২৩
  • / পঠিত : ১৮৫ বার

যবিপ্রবিতে ছাত্রলীগের দুইপক্ষের সংঘর্ঘ, সভাপতিসহ আহত ২

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার (১৪ অক্টোবর) দুপুরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় যবিপ্রবি ছাত্রলীগের সহসভাপতিসহ আহত দুইজনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর সংঘর্ষের প্রতিবাদে সন্ধ্যায় যশোর-চৌগাছা সড়ক অবরোধ করে যানচলাচল বন্ধ করে দেয় সাধারণ শিক্ষার্থীরা। পরে পুলিশ ও বিশ্ববিদ্যালয় কতৃপক্ষের সহোযোগিতায় তারা অবরোধ খুলে দেয়।

আহতরা হলেন, যবিপ্রবি ছাত্রলীগের সহসভাপতি আল মামুন সিমন (২৮), ছাত্রলীগ কর্মী আশরাফুল আলম (২৩)। ঘটনার পর আল মামুন শিমন শহীদ মসিয়ূর রহমান হলের প্রক্টরের কাছে একটি লিখিত অভিযোগ করেছেন।

জানা গেছে, শনিবার ক্যাম্পাসে আওয়ামী লীগের ‘উন্নয়ন শান্তি সমাবেশ’ করে ছাত্রলীগের একাংশ। কিন্তু সমাবেশ শেষ হলে ছাত্রলীগের সভাপতি সোহেল রানার নির্দেশে চাপাতি, রড, লোহার পাইপ, বাঁশের লাঠি, স্ট্রাম্প নিয়ে মনিরুল ইসলাম হৃদয়, রায়সুল ইসলাম রানা, বেলাল, রকি, মুসফিক, লাব্বি, সোয়েব, রাব্বি, রাফি, সোহেল রানা, শাহিনুর, লিমন, মোহাম্মদ রাফি, মেহেদী রাব্বিসহ আরো অনেকে সমাবেশকারীদের ওপর হামলা করেন। এসময় আল মামুন সিমন, আশরাফুল আলম গুরুতর আহত হন। পরে সাধারণ শিক্ষার্থীরা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন।

সাজিয়ালি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই সেলিম হোসেন বলেন, সংঘর্ষের ঘটনা শুনে আমরা বিশ্ববিদ্যালয়ে এসেছি। শিক্ষার্থীরা সড়ক অবরোধ করেছিল, পরবর্তীতে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ তাদের দাবি মেনে নিলে তারা অবরোধ ছেড়ে দেয়। এখন পরিস্থিতি স্বাভাবিক আছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba