আজঃ বৃহস্পতিবার ২৬-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

নিজে ভালো না থাকলে অন্যকে ভালো রাখা যাবে না: ডিএমপি কমিশনার

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ১৬ Oct ২০২৩
  • / পঠিত : ৯৫ বার

নিজে ভালো না থাকলে অন্যকে ভালো রাখা যাবে না: ডিএমপি কমিশনার

ডেস্ক: ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান বলেছেন, সামনে অনেক চ্যালেঞ্জ আসতে পারে, চ্যালেঞ্জ মোকাবেলায় সবাইকে সতর্ক থেকে দায়িত্ব পালন করতে হবে। 

রোববার (১৫ অক্টোবর) মিরপুরে পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) পুলিশ লাইন্সে বিশেষ রোলকলে উপস্থিত পুলিশ সদস্যদের উদ্দেশে তিনি এ আহ্বান জানান।

ডিএমপি কমিশনার বলেন, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ এবং মানুষের জীবন ও সম্পত্তি রক্ষা করা আমাদের প্রধান কাজ ও পবিত্র দায়িত্ব। আমরা ডিসিপ্লিন ফোর্স। আমাদের কাজে-কর্মে ডিসিপ্লিন রাখতে চাই। আমাদের পোশাক-পরিচ্ছদের পাশাপাশি আমাদের মন মানসিকতাও পরিচ্ছন্ন রাখব। আমরা মানুষের ভালো করার জন্য পুলিশের চাকরিতে এসেছি। নিজে ভালো না থাকলে অন্যকে ভালো রাখা যাবে না। সুতরাং নিজেকে আগে ভালো থাকতে হবে।

পুলিশ সদস্যদের উদ্দেশে তিনি বলেন, আমার প্রত্যাশা কোন পুলিশ সদস্যের বিরুদ্ধে কোন শৃঙ্খলা পরিপন্থী কাজের অভিযোগ পাওয়া যাবে না। কারণ আমরা সবাই ডিসিপ্লিন ফোর্স। মনে রাখতে হবে অপরাধ করে পার পেয়ে যাওয়ার কোনো সুযোগ নেই।

এসময় বিশেষ রোল কলে পিওএম বিভাগের সদস্যরা তাদের সুনির্দিষ্ট কিছু সমস্যা ও চাহিদার কথা ডিএমপি কমিশনারের কাছে তুলে ধরেন। কমিশনার সবার বক্তব্য মনোযোগ দিয়ে শোনেন। তিনি কিছু বিষয়ে তাৎক্ষণিক সমাধান দেন ও কিছু বিষয়ে করণীয় সম্পর্কে দায়িত্বশীলদের দিকনির্দেশনা দেন।

রোলকল শেষে পুলিশ লাইন্সের ব্যারাক, মেস ও রান্নাঘর পরিদর্শন করেন এবং খাবারের মান বৃদ্ধিতে দায়িত্বশীলদের দিকনির্দেশনা দেন ডিএমপি কমিশনার। এসময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (এডমিন) এ কে এম হাফিজ আক্তার, যুগ্ম পুলিশ কমিশনার, উপ-পুলিশ কমিশনার ও বিভিন্ন পদমর্যাদার পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba