আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

মাদারীপুর সদরে মদ পান করে দুই তরুণীর মৃত্যু

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ১৬ Oct ২০২৩
  • / পঠিত : ১৮৭ বার

মাদারীপুর সদরে মদ পান করে দুই তরুণীর মৃত্যু

ডেস্ক: মাদারীপুর সদরে দুই তরুণীর মৃত্যুর খবর পাওয়া গেছে। স্বজনদের ভাষ্য, ওই দুজনের মধ্যে এক তরুণী গতকাল শনিবার রাতে বান্ধবী, মা ও মামাকে সঙ্গে নিয়ে মদ পান করেছিলেন। অসুস্থ অবস্থায় বাসার তত্ত্বাবধায়ক তাদের হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। 

মৃতদের মধ্যে একজন মাদারীপুর পৌর এলাকার ও অপরজন ডাসার উপজেলার বাসিন্দা ছিলেন।

প্রতিবেশী ও স্বজনদের বরাত দিয়ে সদর থানা পুলিশ জানায়, শনিবার গভীর রাতে মদ পান করেন ওই চারজন। একপর্যায়ে ঘর থেকে আসা চিৎকারের শব্দ শুনে ছুটে যান বাসার তত্ত্বাবধায়ক। তিনি গিয়ে মেঝেতে এক তরুণীকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখেন। অন্যরা অসুস্থ অবস্থায় ছিলেন।

পরে তাদের জেলা সদর হাসপাতালে নিয়ে যান তত্ত্বাবধায়ক। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।
মৃত এক তরুণীর মামা বলেন, ‘আমার ভাগ্নি কোথায় থেকে মদ নিয়ে এসে আমাকে খাওয়ার জন্য জোরাজুরি করে। বাধ্য হয়ে আমিও মদ পান করি।

পরে আমার আর কিছু মনে নেই। চোখ মেলে দেখি আমি হাসপাতালে।’ ভুক্তভোগী এই ব্যক্তি আরো বলেন, ‘শুনেছি ওই মদ পান করে আমার ভাগ্নি আর তার বান্ধবী মারা গেছে।’

মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসা কর্মকর্তা রিয়াদ মাহমুদ বলেন, চারজনের মধ্যে এক নারীকে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়েছিল। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ‘প্রাথমিকভাবে জানতে পেরেছি, মদ পানের পর নাচ-গান করে ওই চারজন অসুস্থ হয়ে পড়ে। দুজনের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba