আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

গাজীপুরে গণপিটুনিতে ১ ছিনতাইকারী নিহত

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ১৬ Oct ২০২৩
  • / পঠিত : ১৭৭ বার

গাজীপুরে গণপিটুনিতে ১ ছিনতাইকারী নিহত

ডেস্ক: গাজীপুরের কালীগঞ্জে যাত্রী বেশে উঠে চালককে অচেতন করে ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজনের গণপিটুনিতে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহতের নাম দেলোয়ার হোসেন (৬০)। তিনি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার রাজপাট এলাকার মৃত ইউসুফ আলীর ছেলে।

নেশা দ্রব্য খাইয়ে অচেতন করা অটোরিকশাচালকের নাম নয়ন (৫০) কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের পানজোরা গ্রামের হাশেমের ছেলে। 

কালীগঞ্জ থানার ওসি মোহাম্মদ ফায়েজুর রহমান ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (১৪ অক্টোবর) বিকেলে কালীগঞ্জ বাজার থেকে যাত্রীবেশে দেলোয়ার হোসেন ও তার এক সহযোগীকে নিয়ে নয়নের অটোরিকশায় চড়ে এক পর্যায়ে চালক নয়নকে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে সড়কের পাশে ফেলে রেখে অটোরিকশা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে দুজনকে ধাওয়া করে। এক পর্যায়ে দেলোয়ারকে আটক করতে পারলেও তার অপর সহযোগী কৌশলে পালিয়ে যায়। খবর পেয়ে নয়নের এলাকার লোকজন ও উত্তেজিত জনতা দেলোয়ারকে গণপিটুনি দিয়ে আহত দেলোয়াকে মঠবাড়ি এলাকায় সড়কের পাশে ফেলে চলে যায়। 

খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ রাত ৮টার দিকে দেলোয়ারকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কালীগঞ্জ থানার ওসি আরো জানান, নিহত দেলোয়ার হোসেন একজন পেশাদার ছিনতাইকারী ও চোর বলে জানা গেছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় দশটি মামলা রয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba