আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

পাবনায় রহস্যজনকভাবে ২জনের মৃত্যু

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ১৬ Oct ২০২৩
  • / পঠিত : ১৮২ বার

পাবনায় রহস্যজনকভাবে ২জনের মৃত্যু

ডেস্ক: পাবনার ভাঙ্গুড়ায় পৃথক ঘটনায় হাসি খাতুন (৩২) নামে এক গৃহবধূর ও হেলাল উদ্দিন (৫০) নামের একজনের রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় রোববার সকাল ১০টার দিকে তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গৃহবধূ পৌরসভার চৌবাড়িয়া মহল্লার আসাদুজ্জামানের স্ত্রী ও হেলাল উদ্দিন কৈইডাঙ্গা নতুন পাড়া গ্রামের মৃত তোরাপ খাঁর ছেলে।

জানা গেছে, ১২ বছর পূর্বে চাটমোর উপজেলার গুনাইগাছা গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে হাসির সঙ্গে চৌবাড়ীয়া মহল্লার আসাদুজ্জামানের পারিবারিকভাবে বিয়ে হয়। দাম্পত্য জীবন ১২ বছরেও সন্তান দিতে না পারায় তিন মাস আগে হাসিকে তালাক দিয়ে তার বাবার বাড়ি পাঠিয়ে দেয় শ্বশুরবাড়ীর লোকজন। কিছুদিন পর গ্রাম্য সালিশের মাধ্যমে তাদেরকে পুনরায় বিয়ে দিয়ে স্বামীর বাড়িতে নিয়ে আসে।

প্রতিদিনের মতো শনিবার (১৪ অক্টোবর) রাত্রের খাওয়া শেষ করে স্বামীর সঙ্গে ঘুমিয়ে পরে হাসি। রোববার ভোর রাতে তার স্বামী ও পরিবারের সবাই হাসিকে ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে থানায় খবর দিলে ভাঙ্গুড়া থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় গৃহবধূ হাসির আত্মীয়-স্বজনের দাবি তার স্বামী তাকে হত্যা করেছে।

অপরদিকে রোববার সকালে মুসল্লিরা মসজিদে নামাজ পড়তে যাওয়ার সময় কৈডাঙ্গা গ্রামে রাস্তার পাশে হেলালের মৃত দেহ পরে থাকতে দেখে পরিবারের লোকদের খবর দেয়। এ সময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে হেলালের মরদেহ উদ্ধার করে এবং তার মাথায় ও চোখে আঘাতের চিহ্ন পায়।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রাশিদুল ইসলাম বলেন, দুই জনের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তের রিপোর্ট পাওয়ার পর তাদের মৃত্যুর কারণ জানা যাবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba