আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

প্রবাসী প্রেমিকের সঙ্গে মোবাইলে ঝগড়ার পর স্কুলছাত্রীর ‘আত্মহত্যা’

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ১৭ Oct ২০২৩
  • / পঠিত : ১৭০ বার

প্রবাসী প্রেমিকের সঙ্গে মোবাইলে ঝগড়ার পর স্কুলছাত্রীর ‘আত্মহত্যা’

ডেস্ক : মোবাইল ফোনের মাধ্যমে প্রবাসী এক যুবকের সাথে প্রেমের সম্পর্কে গড়ে ওঠে দশম শ্রেণির ছাত্রী মারুফা আক্তারের। দীর্ঘদিন প্রেমের সম্পর্ক চললেও সরাসরি তাদের দেখা হয়নি। এরই মধ্যে চলছিল তাদের বিয়ের কথাবার্তা। তবে বিয়ে করে সংসার পাতার আগেই মোবাইলে প্রেমিকের সঙ্গে ঝগড়া করে গলায় ফাঁ-স দিয়ে আত্মহ- ত্যা করেছে ১৬ বছর বয়সি মারুফা।

ঘটনাটি ঘটেছে ফরিদপুরের নগরকান্দা উপজেলার পুরাপাড়া ইউনিয়নের দুলালী গ্রামে। মৃত মারুফা ওই গ্রামের মো. মান্দার মোল্যার মেয়ে। তিনি স্থানীয় ব্রাহ্মণডাঙ্গা উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

ময়নাতদন্ত শেষে গতকাল রোববার বিকেলে মারুফার মরদেহ দাফন করা হয়। এর আগে শনিবার রাতে নিজ বসতঘরের আড়ার সাথে গ- লায় ফাঁ-স দিয়ে তিনি আত্মহ- ত্যা করে বলে জানান তার পরিবার।

মারুফার মা ও ভাই অভিযোগ করে জানান, মারুফা মেধাবী ছাত্রী ছিল। কিন্তু কয়েক মাস আগে মোবাইল ফোনের মাধ্যমে পাশ্ববর্তী ঘোনাপাড়া গ্রামের মো. কাদের ফকিরের ছেলে মালয়েশিয়া প্রবাসী কাঞ্চন ফকিরের সাথে মারুফার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানার পর ওই ছেলের সাথে যোগাযোগ করা হলে তিনি মারুফাকে বিয়ে করবেন বলে প্রতিশ্রুতি দেয়।

তারা আরও জানান, প্রতিশ্রুতি অনুযায়ী দুই মাস আগে কাঞ্চনের পরিবার এসে মারুফাকে দেখে যান। তবে ছেলের পরিবারের পছন্দ না হওয়ায় তাদের বিয়ের সিদ্ধান্ত বাতিল হয়ে যায়। বিষয়টি নিয়ে ছেলে ও মেয়ের পরিবারের মধ্যে বিরোধ চলছিল। তবে মারুফার সাথে কাঞ্চনের কথা হতো ফোনে। শনিবার সন্ধ্যায় দুইজনে ফোনে কথা বলতে বলতে ঝগড়ায় জড়িয়ে পড়ে। পরে মারুফা গ- লায় ফাঁ-স দিয়ে আত্মহ- ত্যা করে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিরাজ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘরের আড়ায় ঝুলন্ত অবস্থায় মারুফাকে উদ্ধার করে মুকসুদপুর হাসপাতালে নিয়ে যায় তার পরিবার। সেখানে নেয়ার পর কর্মরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। যে কারণে তার ময়না তদন্ত সম্পন্ন হয়েছে গোপালগঞ্জে।

তিনি আরও বলেন, কি কারণে মারা গেছে তা জানি না। এ বিষয় পরিবারের পক্ষ থেকে থানায় এখনো কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে যথাযথ আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba