আজঃ বুধবার ২৫-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

শৈলকুপায় ইউপি সদস্যকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ১৭ Oct ২০২৩
  • / পঠিত : ১৬৩ বার

শৈলকুপায় ইউপি সদস্যকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা

: ঝিনাইদহের শৈলকুপায় হাবিবুর রহমান রিপন (৪৪) নামের এক ইউপি সদস্যকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় আহত হয়েছেন আরও দুজন।

রোববার (১৫ অক্টোবর) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার আবাইপুর ইউনিয়নের আবাইপুর বাজারের ওয়াপদা মোড়ের পাশে এ ঘটনা ঘটে।

নিহত হাবিবুর রহমান রিপন আবাইপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এবং একই সঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ছিলেন।

আহতরা হলেন রাশিদুর রহমান রাসেল ও আমিনুর রহমান। তাদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শৈলকুপা উপজেলার আবাইপুর ইউনিয়নে মিনগ্রামে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুগ্রুপের মধ্যে কোন্দল চলে আসছিল। এর মধ্যে এক পক্ষে নেতৃত্বে রয়েছেন রঞ্জু ও অন্যপক্ষে ছিলেন নিহত ইউপি সদস্য হাবিবুর রহমান রিপন।

এরই জের ধরে গত ১৪ অক্টোবর রিপন মেম্বরের সমর্থক মুস্তাক হোসেনকে পিটিয়ে আহত করে রঞ্জু হোসেনের সমর্থকরা। এ ঘটনার প্রতিবাদে রিপন মেম্বারের সমর্থকরা রঞ্জু হোসেনের সমর্থক টেটন হোসেনকে পিটিয়ে আহত করে। এ নিয়ে গতকাল রাতে দুপক্ষের বিরোধ মীমাংসার জন্য শৈলকুপা থানায় কয়েক দফা বৈঠক হয়। পরে রিপনসহ কয়েকজন গভীর রাতে মোটরসাইকেলে করে থানা থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় তারা আবাইপুর বাজারের ওয়াপদা মোড়ে পৌঁছালে দুর্বৃত্তরা হামলা করে পিটিয়ে-কুপিয়ে গুরুতর আহত করে। পরে আহত তিনজনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে এলে হাবিবুর রহমান রিপনকে র্কতব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. নাঈম সিদ্দিকী জানান, নিহত ও আহতদের শরীরে মারধরের আঘাত রয়েছে। এ ছাড়া নিহত হাবিবুর রহমানের মাথায় বড় ধরনের আঘাত আছে। সম্ভবত ইন্টারনাল রক্তপাতের কারণে তার মৃত্যু হয়েছে।

শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার অমিত কুমার বর্মণ জানান, এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত আছে। ঘটনাস্থলে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাও আছেন।

শৈলকুপা থানার ওসি ঠাকুর দাস মণ্ডল জানান, মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো মামলা হয়নি এবং কোনো আটকও নেই।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba