আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

মা ও দুই সন্তানকে হত্যার ঘটনায় আটক সবাই আত্মীয়

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ১৮ Oct ২০২৩
  • / পঠিত : ১৮৫ বার

মা ও দুই সন্তানকে হত্যার ঘটনায় আটক সবাই আত্মীয়

: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে মাসহ দুই সন্তানকে হত্যার ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়েছে। তাদের মধ্যে এক কিশোরও আছে। আটককৃতরা হলেন সবুজ (১৮) এবং তানজিনা আক্তার (২৫)। আটক সবাই নিহতদের নিকট আত্মীয়। বিষয়টি নিশ্চিত করেছেন বাঞ্ছারামপুর মডেল থানার ওসি নূরে আলম।

এর আগে মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে খবর পেয়ে মাসহ দুই ছেলের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় অক্ষত অবস্থায় সাত মাসের শিশু ওজিহাকে উদ্ধার করা হয়।

নিহতরা হলো সৌদিপ্রবাসী শাহ আলমের স্ত্রী জেকিয়া আক্তার (৩৫), বড় ছেলে মাহিন (১৪) ও ছোট ছেলে মহিন (৭)। 

অতিরিক্ত পুলিশ সুপার (নবীনগর সার্কেল) সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশের একাধিক টিম ঘটনার রহস্য উদ্ধার করতে কাজ শুরু করেছে। বিস্তারিত পরে জানানো হবে।

এদিকে ঘটনার দ্রুত বিচার দাবি করেছেন নিহত জেকিয়ার শ্বশুর সুলতান মিয়া। তিনি বলেন, ‘আমার কলিজার টুকরা দুই নাতি এবং মেয়ের মতো জেকিয়াকে যারা হত্যা করছে তাদের ফাঁসি চাই।’ 

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ওই বাড়ির মালিক শাহ আলম সৌদি আরবে রয়েছেন। বাড়িতে সন্তানদের নিয়ে থাকতেন স্ত্রী জেকিয়া। সকাল ৯টার দিকে গৃহপরিচারিকা এসে বাড়ির গেট লাগানো দেখেন।

অনেক ডাকাডাকি করলেও কেউ গেট খুলছিলেন না। সাড়াশব্দ না পেয়ে কিছুদূরে জেকিয়ার শাশুড়ির বাড়ি থেকে চাবি এনে দরজা খোলে স্থানীয়রা। এ সময় ঘরের মেঝেতে দুই সন্তানসহ জেকিয়ার রক্তাক্ত মরদেহ দেখতে পায় তারা। ওই ঘরে সাত মাসের শিশু ওজিহা খাটের ওপর কান্না করছিল। শিশু ওজিহাকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়।

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba