আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

৭৪ বোতল ফেনসিডিলসহ পুলিশ সদস্য আটক

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ২০ Oct ২০২৩
  • / পঠিত : ১৮৯ বার

৭৪ বোতল ফেনসিডিলসহ পুলিশ সদস্য আটক

ডেস্ক: পুলিশ সদস্যের কাছে মিলেছে ৭৪ বোতল ফেনসিডিল। মাদকসহ তাকে আটক করে ইউনিয়ন পরিষদে দেয় স্থানীয়রা। এরপর খবর দেওয়া হয় পুলিশে। খবর পেয়ে পুলিশ সদস্যকে আটক করে নিয়ে যায় পুলিশ।

বুধবার (১৮ অক্টোবর) চিকনছড়া বাংলাবাজার রামগড়-বারইয়ারহাট সড়ক থেকে তাকে আটক করা হয়। আটক সাজ্জাদ হোসেন রামগড় থানার পুলিশ সদস্য। তিনি নাটোর জেলার বড়াইগ্রাম থানার মৃত জহিরুল হকের ছেলে। 

তবে আটকের বিষয়টি জানেন না বলে দাবি করেছেন রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান।


তিনি বলেন, ‘সাজ্জাদ গত রাতে ডিউটির পর থেকে থানায় উপস্থিত নেই। মাদক নিয়ে আটকের বিষয়ে অফিশিয়ালি কিছু জানি না।’

১ নম্বর বাগানবাজার ইউপির চেয়ারম্যান সাহাদাত হোসেন সাজু বলেন, ‘রামগড় থানার সাজ্জাদ নামের এক পুলিশ কনস্টেবলকে ফেনসিডিলসহ আটক করে স্থানীয়রা। তার কাছে ৭৪ বোতল ফেনসিডিল পাওয়া গেছে।

স্থানীয়রা আটক করে তাকে পরিষদে হস্তান্তর করলে পুলিশকে খবর দিই। থানা পুলিশ এসে তাকে নিয়ে যায়।’

সাজ্জাদকে আটকের পর গণমাধ্যককর্মীরা এবং স্থানীয়রা ইউপি পরিষদে ভিড় করে। এ সময় ক্যামেরা দেখে হাত দিয়ে মুখ লুকান ওই পুলিশ সদস্য।

ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন ফারুকী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে একজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

যাচাই-বাছাইয়ের পর বিস্তারিত জানা যাবে। এর সাথে আর কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে। 

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে ঊধ্বর্তন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। অভিযুক্তর বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

এর আগে শনিবার বিকেলে চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানা গেট এলাকা থেকে ৯৩ বোতল ফেনসিডিলসহ রামগড় থানার পুলিশ সদস্য আশরাফুল হাসান তানভীরসহ তিনজনকে গ্রেপ্তার চট্টগ্রামের নগর গোয়েন্দা পুলিশ। কালের কণ্ঠ

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba