আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ফতুল্লায় মাদকবিরোধী অভিযানে গিয়ে অবরুদ্ধ কর্মকর্তারা

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ২০ Oct ২০২৩
  • / পঠিত : ২৬৩ বার

ফতুল্লায় মাদকবিরোধী অভিযানে গিয়ে অবরুদ্ধ কর্মকর্তারা

ডেস্ক : মাদকবিরোধী অভিযানে গিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের কর্মকর্তাদের ওপর হামলার ঘটনা ঘটেছে। একই সঙ্গে অবরুদ্ধ করে রাখা হয় তাদের। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জের ফতুল্লার মুসলিমনগর এলাকায় ঘটে এ ঘটনা।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সেই সঙ্গে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের কর্মকর্তাদের গাড়িসহ উদ্ধার করে ফতুল্লা থানায় নিয়ে যায়। এসময় আহত অবস্থায় একজন মাদক কারবারিকে আটক করে পুলিশ।

স্থানীয়রা জানান, সাদা পোশাকে একজন নারীসহ ৬-৭ জন লোক মুসলিমনগর এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে শাকিলের বাসায় ঝগড়ায় লিপ্ত হন। তখন শাকিল চিৎকার করলে আশপাশের লোকজন এসে ঘটনা জানতে চায়। ওই সময় শাকিল বলেন, তার মুখে এসিড নিক্ষেপ করেছে। এতে স্থানীয় লোকজন ফুঁসে ওঠে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের একজনকে মারধর করেন। পরে স্থানীয় লোকজন জানতে পারেন তারা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের কর্মকর্তা।

আটক মাদক ব্যবসায়ী শাকিল বলেন, আমার বাসায় সাদা পোশাকে নারীসহ কিছু লোক গিয়ে মারধর করে একটি বোতল থেকে পানির মতো কিছু একটা মুখে ছিটিয়ে দেয়। এতে আমার মুখ জ্বালাপোড়া করায় চিৎকার শুরু করি। পরে আমাকে স্থানীয় চিকিৎসা কেন্দ্র নেওয়া হলে চিকিৎসক বলেন, আমার চোখের সাদা পর্দা ফেটে গেছে। উন্নত চিকিৎসা প্রয়োজন।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের উপ-পরিদর্শক ফয়েজ আহমেদ বলেন, আমরা কর্মকর্তা কর্মচারীসহ সাতজন মুসলিমনগর সড়ক দিয়ে একটি মাদকবিরোধী অভিযানে যাচ্ছিলাম। এসময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের গাড়ি দেখে এক ছেলে দৌড়ে পালানোর চেষ্টা করে। তখন শাকিল নামে একজনকে আটক করা হয়। তার কাছে পাওয়া যায় ৪৪ পিছ ইয়াবা। এসময় তার বাড়িতে আরও মাদক আছে কি না দেখার জন্য তাকে নিয়ে যাওয়া হয়।

ওইসময় শাকিলকে ছাড়িয়ে নিতে তার লোকজন এসে আমাদের ওপর হামলা চালায়। এতে আমাদের একজন কর্মচারী আহত হন ও শাকিলও আহত হন। তবে তার মুখে আমরা কেউ কিছুই ছিটিয়ে দেইনি। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম বলেন, খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের গাড়িসহ সাতজনকে উদ্ধার করা হয়। সেখান থেকে আহত অবস্থায় শাকিল নামে এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba