আজঃ শুক্রবার ২০-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ইসরায়েলের সমস্ত অপরাধের মূলে মার্কিন সমর্থন: মাহাথির মোহাম্মদ

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ২২ Oct ২০২৩
  • / পঠিত : ১৮৭ বার

ইসরায়েলের সমস্ত অপরাধের মূলে মার্কিন সমর্থন: মাহাথির মোহাম্মদ

ডেস্ক : ফিলিস্তিনিদের বিরুদ্ধে ইসরায়েল যত বর্বরতা চালাচ্ছে তার পেছনে মার্কিন যুক্তরাষ্ট্রের সমর্থন রয়েছে বলে জানিয়েছেন মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ। 

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) এক্স পেইজে দেয়া এক পোস্টে তিনি বলেন, মূল বিষয় হলো যে, ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলের পক্ষ থেকে সংঘটিত সমস্ত নৃশংসতা তেল আবিবের প্রতি মার্কিন সমর্থন থেকে উদ্ভূত।

তিনি আরও বলেন, মার্কিন সরকার যদি ইসরায়েলের প্রতি সমর্থন প্রত্যাহার করে এবং ইসরায়েল সরকারকে সমস্ত সামরিক সহায়তা বন্ধ করে, তাহলে ইসরায়েল নির্বিঘ্নে ফিলিস্তিনিদের ওপর গণহত্যা চালাতে পারবে না।

গাজার হাসপাতালে ফিলিস্তিনিরা ভুলক্রমে রকেট হামলা চালিয়েছে বলে মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন যে বক্তব্য দিয়েছেন তা সম্পূর্ণ হাস্যকর এবং অযৌক্তিক বলে মন্তব্য করেছে মাহাথির। তিনি প্রশ্ন রেখে বলেন, আল-আহলি আরব হাসপাতালের বিস্ফোরণ যে ইসরায়েলের বিমান থেকে বোমার কারণে হয়েছে তাতে কোনো সন্দেহ নেই। 

মালেশিয়ার এই সাবেক প্রধানমন্ত্রী বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রের উচিত সত্য কথা বলা। ইসরায়েল এবং তাদের প্রতিরক্ষা হলো সন্ত্রাসী। যুক্তরাষ্ট্র দ্বার্থহীনভাবে সন্ত্রাসীকে সমর্থন করে যাচ্ছে। 

সূত্র: পার্সটুডে 

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba