আজঃ বৃহস্পতিবার ২৬-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

চায়ের দোকানে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ শিক্ষার্থীর মৃত্যু

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ২৩ Oct ২০২৩
  • / পঠিত : ২৩৩ বার

চায়ের দোকানে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ শিক্ষার্থীর মৃত্যু

ডেস্ক : দোকানে চা পান করতে যাওয়াই কাল হলো কলেজছাত্র সারওয়ার উদ্দিনের। চা দোকানের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়েছিল ফেনীর ছাগলনাইয়া মৌলভী সামছুল করিম কলেজের ২য় বর্ষের ছাত্র ছরোয়ার। ঘটনার ৫ দিন পর রোববার (২২ অক্টোবর) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

সারোয়ার ফেনীর ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের জয়পুর গ্রামের কাজী জয়নাল আবেদিন ভুট্টো খোনারের ছোট ছেলে।

সারোয়ারের বাবা কাজী জয়নাল আবেদিন ভুট্টো জানান, গত মঙ্গলবার (১৭ অক্টোবর) বাসার পাশে চা দোকানে চা পান গেলে গ্যাস সিলিন্ডারে আগুন লেগে বিস্ফোরণ হয়ে তার সমস্ত শরীর দগ্ধ হয়ে গুরুতর আহত হয় সরোয়ার। এ সময় আগুনে দোকানিও আহত হয়। উন্নত চিকিৎসার জন্য সরোয়ারকে রাজধানীর বারডেম হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে তার মৃত্যু হয়েছে। 

মৌলভী সামছুল করিম কলেজে সারোয়ারের সহপাঠী নোমান জানান, সারোয়ারের এমন মৃত্যুর খবরে কলেজ জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। সারোয়ার এভাবে চলে যাবে কেউ ভাবতেও পারেনি।

শুভপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান মজনু বলেন, ‘বিস্ফোরণে দগ্ধ হয়ে ছেলেটি এভাবে মারা যাবে কেউ ভাবতে পারেনি। এ মর্মান্তিক মৃত্যু পরিবার ও এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই।’

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba