আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

পূজার ছুটি কাটাতে দৌড়ে ওঠেন ট্রেনে, ফিরলেন লাশ হয়ে

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ২৪ Oct ২০২৩
  • / পঠিত : ১৯০ বার

পূজার ছুটি কাটাতে দৌড়ে ওঠেন ট্রেনে, ফিরলেন লাশ হয়ে

দুর্গাপূজার ছুটিতে পরিবারের সঙ্গে সময় কাটাতে ভৈরবে অফিস শেষে ঢাকার দক্ষিণখান এলাকায় নিজ বাসায় যাওয়ার জন্য এগারসিন্ধুর ট্রেনে করে রওনা হন জালাল আহমেদ (৩০)। পথে ট্রেন দুর্ঘটনায় লাশ হয়ে বাড়ি ফেরেন তিনি। নিহত জালাল কুমিল্লা জেলার আব্দুর রহমানের ছেলে।


নিহত জালাল আহমেদ কিশোরগঞ্জের ভৈরব উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কার্যালয়ের ক্যাশিয়ারের পদে কর্মরত ছিলেন।

সোমবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে যখন ভৈরব স্টেশন থেকে ঢাকামুখী ট্রেনটি ছেড়ে যায় ঠিক তখনই চট্রগ্রামমুখী একটি কার্গো ট্রেনের ইঞ্জিনের বগি এগারসিন্ধুর ট্রেনের শেষের দুটি বগিকে ধাক্কা দিলে রেল লাইন থেকে ছিটকে পড়ে যায়। এ সময় ট্রেনটিতে থাকা ১৭ জন যাত্রীর মৃত্যু হয়। এছাড়াও এ ঘটনায় আরও দেড় শতাধিক যাত্রী গুরুতর আহত হন।


ভৈরব উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জলি বদন তৈয়বা বলেন, জালালের গ্রামের বাড়ি কুমিল্লাতে তবে তারা ঢাকাতেই থাকেন। তিনি প্রতি শনিবারে এসে বৃহস্পতিবার ঢাকায় চলে যেতেন। গতকাল দুর্গাপূজার ছুটি থাকায় তিনি দৌড়ে গিয়ে কোনো রকমে গাড়ির শেষের বগিতে উঠেন। তার ঠিক ১০ মিনিট আগে তার স্ত্রীর সঙ্গে কথাও হয়। দুর্ঘটনার পর থেকে তার মোবাইলে একাধিকবার ফোন করেও তাকে না পাওয়ায় আমরা ও তার পরিবারের লোকজন ভৈরব হাসপাতালে যোগাযোগ করি। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধ্যমে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত হই। তার পরিবারের পক্ষে তার দুই ভাই ও স্ত্রীর অনুরোধে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়।


ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba