আজঃ শুক্রবার ২০-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

তেল আবিবে মুহুর্মুহু রকেট হামলা হামাসের, পালিয়ে যাচ্ছেন বাসিন্দারা

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ২৫ Oct ২০২৩
  • / পঠিত : ১৪৩ বার

তেল আবিবে মুহুর্মুহু রকেট হামলা হামাসের, পালিয়ে যাচ্ছেন বাসিন্দারা

ইসরায়েলের তেল আবিব অঞ্চল লক্ষ্য করে মুহুর্মুহু রকেট নিক্ষেপ করেছে অবরুদ্ধ গাজা উপত্যকার ক্ষমতাসীন গোষ্ঠী হামাস। মঙ্গলবার ইসরায়েলের স্থানীয় সময় বিকেল ৫টার দিকে তেল আবিবের কয়েকটি শহরে এই হামলা হয়েছে। হামাসের হামলা বৃদ্ধি পাওয়ায় তেল আবিব থেকে পালিয়ে যাচ্ছেন স্থানীয় বাসিন্দারা। এ সময় বেশ কয়েকজন রকেটের আঘাতে আহত হয়েছেন বলে জানিয়েছে ইসরায়েলের জরুরি সেবা সংস্থা।

টাইমস অব ইসরায়েলের এক প্রতিবেদনে বলা হয়েছে, বিকেল থেকে তেল আবিব অঞ্চলে রকেট হামলার সাইরেন বাজানো হচ্ছে। এর মাঝেই তেল আবিবের বেন-গুরিয়ন বিমানবন্দর ও এর আশপাশের শহরের পাশাপাশি পূর্ব, উত্তর এবং দক্ষিণের শহরগুলোতে রকেট আঘাত হেনেছে।

ইসরায়েলের এই গণমাধ্যম বলছে, গাজা থেকে ইসরায়েলের সর্বোচ্চ জনবহুল এলাকা লক্ষ্য করে এসব রকেট ছোড়া হয়েছে বলে মনে করা হচ্ছে। গত দুই ঘণ্টার মধ্যে তৃতীয়বারের মতো তেল আবিবে মুহুর্মুহু রকেট নিক্ষেপ করেছে হামাস। তবে সর্বশেষ হামলাটি সবচেয়ে বড় বলে ধারণা করা হচ্ছে।

বাংলাদেশ সময় রাত সোয়া ৮টার দিকে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির লাইভ আপডেটেও তেল আবিবে মুহুর্মুহু রকেট নিক্ষেপের খবর ব্রেকিং আকারে প্রকাশ করা হয়েছে। এতে বলা হয়েছে, কয়েক মিনিট আগে হামাস তেল আবিবে রকেট হামলা চালানোর পর ইসরায়েলের এই মধ্যাঞ্চলে সাইরেন বেজে উঠেছে। 

ইসরায়েলের জরুরি সেবা সংস্থা বলেছে, ইসরায়েলের দ্বিতীয় বৃহত্তম শহর তেল আবিব বা অন্য কোথাও এখন পর্যন্ত হতাহতের খবর পাওয়া যায়নি। তবে আশ্রয় কেন্দ্রের দিকে যাওয়ার সময় কিছু মানুষ হালকা জখম হয়েছেন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba