আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

প্রেমিকার সঙ্গে অভিমান ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ২৭ Oct ২০২৩
  • / পঠিত : ১৫৩ বার

প্রেমিকার সঙ্গে অভিমান ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা

ডেস্ক: চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে জয়ন্ত সূত্রধর (২৫) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। 

বুধবার (২৫ অক্টোবর) বিকেলে পূর্বাঞ্চল রেলওয়ের ঢাকা-চট্টগ্রাম রেললাইনের চট্টগ্রামমুখী (ডাউন লাইন) অংশের মিরসরাই সদর ইউনিয়নের আবুনগর এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে সীতাকুণ্ড রেলওয়ে (জিআরপি) পুলিশ জয়ন্তের দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার করে। মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে।

জয়ন্ত সূত্রধর উপজেলার ৪ নম্বর ধুম ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ধুমগ্রাম এলাকার দীলিপ কুমার সূত্রধরের একমাত্র ছেলে। তারা বর্তমানে মিরসরাই পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের মৌমিনটোলা এলাকায় থাকেন।

জয়ন্ত সূত্রধর বিসিএস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন বলে পরিবার সূত্রে জানা গেছে।

রেলওয়ে পুলিশ ও পরিবার সূত্র জানায়, জয়ন্ত সূত্রধরের সঙ্গে একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। বিকেলে রেললাইনে বসে তিনি বিয়ে নিয়ে মেয়েটির সঙ্গে ফোনে কথা বলছিলেন, তাদের মধ্যে ঝগড়াও হয়। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা একটি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন জয়ন্ত।

বিষয়টি নিশ্চিত করে রেলওয়ে পুলিশ সীতাকুণ্ড ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আমজাদ হোসেন বলেন, পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, প্রেমঘটিত কারণে জয়ন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হবে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba