আজঃ শুক্রবার ১৮-১০-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

কুষ্টিয়ায় জুয়া খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ২, আহত ৮

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ২০ মে ২০২৩
  • / পঠিত : ৩২৭ বার

কুষ্টিয়ায় জুয়া খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ২, আহত ৮

ডেস্ক : কুষ্টিয়া সদর উপজেলার হরিপুরে জুয়া খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে হরিপুর ইউনিয়নের বোয়ালদহ-কান্তিনগর ভুত পাড়া মোড়ে এ ঘটনায় কমপক্ষে ১০ জন জন আহত হয়েছেন বলে জানা গেছে। আহতদের মধ্যে ৮ জনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- হরিপুর ইউনিয়নের কান্তিনগর এলাকার আবুল খায়েরের ছেলে ওমর আলী ও মিরাজ হোসেন (৪৫) নামের আরেকজন। মিরাজের শুধু নাম জানা গেছে।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, ‘হরিপুরে বোয়ালদহ মেছোপাড়া ভুত মোড়ে ক্যারাম বোর্ডের নামে অর্থ দিয়ে দীর্ঘদিন ধরে জুয়া খেলছে স্থানীয়রা। এ নিয়ে শুক্রবার সন্ধ্যায় দুই পক্ষের মধ্যে ঝামেলা হয়। এরপর রাত ১০টার দিকে স্থানীয় মিরাজ ও ওমর আলীর লোকজনের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে ওমর আলী ও মিরাজ নিহত হয়। আহত হয় দুই পক্ষের কমপক্ষে ৮ থেকে ১০ জন। আহতের ৮ জনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহাদত হোসেন বলেন, ‘জুয়া খেলাকে কেন্দ্র করে দুই পক্ষ সংঘর্ষ জড়িয়ে পড়ে। এ ঘটনায় মিরাজ ও ওমর আলী নামে দুইজনের লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আটক করা হয়েছে কয়েকজনকে। পুলিশ মোতায়েন করা হয়েছে এলাকায়।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba