আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

রাতে ‘অন্তরঙ্গ মুহূর্ত’ শেষে আশা কে খুন করেন পরকীয়া প্রেমিক

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ২৮ Oct ২০২৩
  • / পঠিত : ১৭৬ বার

রাতে ‘অন্তরঙ্গ মুহূর্ত’ শেষে আশা কে খুন করেন পরকীয়া প্রেমিক

ডেস্ক : বগুড়ায় পরকীয়া প্রেমিকের হাতে খুন হয়েছেন আনসার নারী সদস্য আশা দেবী। এ ঘটনায় একমাত্র আসামি নয়নকে গ্রেফতার করেছে পুলিশ। নয়ন শিবগঞ্জ উপজেলার বানাইল পশ্চিমপাড়া এলাকার রমজান আলীর ছেলে।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী।

পুলিশ সুপার বলেন, আশা দেবী এবং অভিযুক্ত নয়ন প্রতিবেশী হওয়ার সুবাদে তাদের মধ্যে দেখা সাক্ষাৎ ও কথাবার্তার একপর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর তাদের মধ্যে অন্তরঙ্গ সম্পর্ক চলমান থাকে। গত তিনমাস আগে নয়ন অন্য নারীকে বিয়ে করায় তাদের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। আর তখনই অভিযুক্ত নয়ন আশা দেবীকে হত্যার পরিকল্পনা করেন।

পুলিশ সুপার আরও বলেন, পূর্ব পরিকল্পনা অনুযায়ী গত ২৩ অক্টোবর মধ্যরাতে মণ্ডপ থেকে পোশাক পরিবর্তন করতে আশা দেবী বাসায় এলে তখন বাড়ি ফাঁকা থাকায় পিছনের দেয়াল টপকিয়ে ভেতরে ঢোকেন নয়ন। এরপর তাদের মধ্যে অন্তরঙ্গ সম্পর্ক শেষে নয়ন তাকে হত্যা করে পালিয়ে যায়।

ভিকটিমের বাড়ির পাশের সিসিটিভি ফুটেজে সন্দেহজনক একজনকে দেখা গেলেও চেহারা অস্পষ্ট ছিল। তবে সেখানে দাঁড়িয়ে থাকা কুকুরের আচরণ দেখে প্রাথমিক ধারণা করে পুলিশ। কুকুরের শান্তভাবে হাঁটাচলা দেখে পুলিশ ধারণা করে হত্যাকারী একই এলাকার বাসিন্দা। পরে খুঁটিনাটি তদন্ত ও তথ্য প্রযুক্তির সহায়তায় ২৪ অক্টোবর আসামি নয়নকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করলে তাকে গ্রেফতার দেখানো হয়। গ্রেফতার নয়ন আদালতে হত্যাকাণ্ডের দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba