আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

অভিনব কায়দায় বাসা বাড়িতে চুরি, দুই নারী গ্রেপ্তার

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ২৯ Oct ২০২৩
  • / পঠিত : ১৮১ বার

অভিনব কায়দায় বাসা বাড়িতে চুরি, দুই নারী গ্রেপ্তার

ডেস্ক: দীর্ঘদিন ধরে বিভিন্ন বাসা বাড়িতে চুরি করে যাওয়া চক্রের দুই সদস্যকে শুক্রবার রাতে আটক করেছে নেত্রকোণা মডেল থানার পুলিশ। 
আটককৃতরা হলেন নেত্রকোনা সদর উপজেলার আমলি কেশবপুর গ্রামের মামুন মিয়ার স্ত্রী নার্গিস আক্তার পাখি (২৩) ও এমদাদুল হকের স্ত্রী তানজিলা আক্তার (২২)। নেত্রকোণা পৌরশহরের জয়নগর সিভিল সার্জন অফিস সংলগ্ন এলাকায় চুরি করার প্রস্তুতিকালে হাতেনাতে চোর চক্রের এই দুই সদস্যকে আটক করা হয়। এসময় তাদের সাথে থাকা একটি ছেলে পারিয়ে যায়। তাকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান নেত্রকোণা মডেল থানার ওসি মোহাম্মদ লুৎফুল হক। 

নেত্রকোণা অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) লুৎফর রহমানের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, এই চোর চক্রের সদস্যরা মাত্র ২০ থেকে ৩০ মিনিট সর্বোচ্চ সময় নেন একটি চুরিতে। আটকদের জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পেরেছে যে, ভাঙ্গারি সংগ্রহ করার নামে খোঁজ-খবর নিয়ে কোনো বাসা তালাবদ্ধ অবস্থায় পেলেই খুব স্বল্প সময়ের মধ্যে তালা ভেঙে টাকা-পয়সা, স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে যান।

সিডিএমএস পর্যালোচনায় আটক দুইজন চোরের বিরুদ্ধে মডেল থানায় চারটি চুরির মামলাসহ বিভিন্ন থানায় আরও একাধিক মামলা রয়েছে। তারা পেশাদার চোর বলেও স্থানীয়দের জিজ্ঞাসাবাদে জানা যায়।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba