আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

গাজীপুর ও সাভারে যাত্রীবাহী বাসে আগুন

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ২৯ Oct ২০২৩
  • / পঠিত : ১৭৯ বার

গাজীপুর ও সাভারে যাত্রীবাহী বাসে আগুন

ডেস্ক : গাজীপুর ও সাভারে যাত্রীবাহী দুইটি বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। শনিবার (২৮ অক্টোবর) রাত ৯টার দিকে ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-আরিচা মহাসড়কে পৃথক দুই জায়গায় বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

জানা যায়, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুর মহানগরীর কোনাবাড়ি দেওলিয়াবাড়ি এলাকায় আঞ্জুমান তেলের পাম্পের কাছে ওই বাসে অগ্নিসংযোগ করা হয়। দুর্বৃত্তদের দেওয়া আগুনে বাসটির অধিকাংশ পুড়ে যায়।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ি থানার ওসি আশরাফ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার রাত নয়টার দিকে দেওলিয়াবাড়ি আঞ্জুমান তেলের পাম্পের কাছে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় দুর্বৃত্তরা বাসটিতে আগুন ধরিয়ে দেয়। বাসটির ৫০ শতাংশ পুড়ে গেছে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। স্থানীয়রা বাসটির আগুন নিভিয়ে ফেলে। কারা বাসটিতে আগুন দিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

অন্যদিকে সাভার থানা পুলিশ জানায়, শনিবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের হেমায়েতপুর যাদুরচর এলাকায় রাস্তার পাশে পার্কিং করে রাখা মৌমিতা পরিবহনের একটি বাসে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এ সময় আগুন দাউ দাউ করে জ্বলে উঠলে আশপাশের লোকজন আতঙ্কিত হয়ে ছুটোছুটি করতে থাকে। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে সাভার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আধাঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে গাড়িটি রাস্তার পাশে পার্কিং করা থাকায় এবং ভিতরে কোনো লোকজন না থাকায় কারও জানমালের ক্ষতি হয়নি।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার নুরুল ইসলাম জানান, স্থানীয়দের নিকট থেকে খবর পেয়ে রাত সাড়ে ৯টার দিকে আমরা হেমায়েতপুর এলাকার ঘটনাস্থলে যাই। এ সময় দুটি ইউনিটের টানা আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গাড়িটিতে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেওয়া হয়ে থাকতে পারে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba