আজঃ বুধবার ২৫-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ডিবির পোশাকে বাসে আগুন দেওয়া ব্যক্তিকে খুঁজছি : হারুন

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ২৯ Oct ২০২৩
  • / পঠিত : ৯৯ বার

ডিবির পোশাকে বাসে আগুন দেওয়া ব্যক্তিকে খুঁজছি : হারুন

রাজধানীতে বিএনপি-জামায়াতের সঙ্গে পুলিশের সংঘর্ষের সময় ডিবির পোশাক পরে বাসে আগুন দেওয়ার অভিযোগের বিষয়ে কথা বলেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপকমিশনার ও ডিএমপির গোয়েন্দা বিভাগের প্রধান মোহাম্মদ হারুন-অর-রশীদ। ডিবিপ্রধান জানিয়েছেন, ডিবির পোশাকে বাসে আগুন দেওয়া ব্যক্তির খোঁজ করছে পুলিশ।

শনিবার (২৮ অক্টোবর) রাতে তিনি সাংবাদিকদের এ কথা জানান।


তিনি বলেন, আমরা অনেক সময় শুনি- ঢাকা শহরের বিভিন্ন জায়গায় ডিবির ড্রেস পরে ছিনতাই-ডাকাতি করেছে। আমরা ওই ডাকাতদেরকে গ্রেপ্তার করেছি তাদের কাছ থেকে অস্ত্রও উদ্ধার করেছি। তেমনভাবে আজ যে বা যারা আইন-শৃঙ্খলা বাহিনীর ড্রেস পরে অথবা ডিবির ড্রেস পরে বাসে আগুন লাগিয়েছে আমরা তাদের খুঁজছি।

হারুন-অর-রশীদ বলেন, আমি মনে করি এরা অপরাধী। খুব শীঘ্রই আমরা অভিযুক্তদের গ্রেফতার করবো। তাদের বিরুদ্ধে মামলা হবে, তাদেরকে আইনের আওতায় নিয়ে আসবো।


ডিবিপ্রধান বলেন, পুলিশের অনেকগুলো গাড়িতে আগুন লাগিয়েছে, দুইটা সরকারি গাড়িতে আগুন দিয়েছে এবং কয়েকটি মোটরসাইকেলে আগুন লাগিয়েছে। রাজারবাগ পুলিশ হাসপাতালের সব অ্যাম্বুলেন্স পুড়িয়ে দিয়েছে। এখন হয়ত তারা মনে করেছে, একটা ড্রেস পরে বিষয়টিকে ভিন্ন খাতে প্রবাহিত করবে। তাদের সেই পাঁয়তারা আমরা সফল হতে দেব না। যারা এই কাজটি করেছেন, নিন্দনীয় কাজ করেছেন। প্রত্যেককেই আইনের আওতায় নিয়ে আসা হবে।





ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba