আজঃ বুধবার ২৫-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

লালমনিরহাটে আ.লীগ-বিএনপি সংঘর্ষ, শ্রমিকলীগ লীগ নেতা নিহত

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ৩০ Oct ২০২৩
  • / পঠিত : ১৮৫ বার

লালমনিরহাটে আ.লীগ-বিএনপি সংঘর্ষ, শ্রমিকলীগ লীগ নেতা নিহত

: লালমনিরহাটে হরতালকে কেন্দ্র করে আওয়ামী লীগের সঙ্গে বিএনপির সংঘর্ষে জাহাঙ্গীর হোসেন (৪৫) নামে শ্রমিকলীগ এক লীগের নেতা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১০ জন। রোববার (২৯ অক্টোবর) দুপুর ২টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত জাহাঙ্গীর মহেন্দ্রনগর ইউনিয়ন শ্রমিকলীগ লীগের সদস্য। তিনি ওই ইউনিয়নের বেড়পাংগা গ্রামের আজিজার রহমান ছেলে। লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে সাপ্টিবাড়ি বাজারের সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করতে থাকে বিএনপির নেতাকর্মীরা। একপর্যায়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম হরতাল বিরোধী মিছিল নিয়ে বের হলে দুই পক্ষের ধাওয়া-পালটাধাওয়া শুরু হয়। 

অপর দিকে সদর উপজেলার মহেন্দ্রনগরে বিএনপি ও আওয়ামী লীগের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় শ্রমিকলীগ লীগ নেতা জাহাঙ্গীর হোসেন ও তিন আওয়ামী লীগ কর্মী আহত হয়েছেন। পরিস্থিতি শান্ত করতে দুই রাউন্ড রবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি শান্ত করে পুলিশ।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, লালমনিরহাট শহরের আইনশৃঙ্খলা রক্ষায় শহরের বিভিন্ন এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

লালমনিরহাট জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন, লালমনিরহাট জেলার পরিস্থিতি শান্ত। বিশৃঙ্খলা এড়াতে পুলিশ মোতায়েন আছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba