আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

আ.লীগ-পুলিশ ও বিএনপি সংঘর্ষে রণক্ষেত্র আড়াইহাজার, আহত ২০

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ৩১ Oct ২০২৩
  • / পঠিত : ১৯১ বার

আ.লীগ-পুলিশ ও বিএনপি সংঘর্ষে রণক্ষেত্র আড়াইহাজার, আহত ২০

নারায়ণগঞ্জের আড়াইহাজারের পাঁচরুখীতে আওয়ামী লীগ-পুলিশ ও বিএনপির মধ্যে ত্রিমুখী সংঘর্ষ ঘটেছে। এতে তিন পুলিশ সদস্যসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। বিক্ষোভকারীরা এসময় দুটি বাসে ভাঙচুর চালায়।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল পৌনে ৯টার দিকে পাঁচরুখীতে বিএনপি নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল শুরু করে। এসময় তারা লাঠিসোটা নিয়ে মহাসড়ক অবরোধ করে স্লোগান দিতে থাকে। 

একই সময়ে বিএনপির সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা মিছিল বের করলে দুপক্ষের মধ্যে ধাওয়া-পালটা ধাওয়া ও সংঘর্ষ হয়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে বিএনপি নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ শুরু করলে ত্রিমুখী সংঘর্ষ শুরু হয়। এ সময় একটি বিআরটিসি বাসসহ দুটি বাস ভাঙচুর করে অবরোধকারীরা।

 সংঘর্ষে তিন পুলিশ সদস্যসহ অন্তত ২০ জন আহত হয়েছেন। মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে গেলে পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। পরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হলে টিয়ারসেল ও রবার বুলেট ছুড়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 


আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসানউল্লাহ ঢাকা পোস্টকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার (৩১ অক্টোবর) বিএনপি নেতাকর্মীরা লাঠিসোঁটা হাতে ঢাকা-সিলেট মহাসড়ক ব্যারিকেড দিয়ে আগুন জ্বালিয়ে বিএনপি নেতাকর্মীরা অবরোধ করছেন। তাদের নিয়ন্ত্রণ করতে গেলে পুলিশের ওপর হামলা চালায় তারা। এতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। সড়কে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জেলা বিএনপির মিডিয়া সেল জানায়, সংঘর্ষে বিএনপির কমপক্ষে ১৭ জন নেতাকর্মী আহত হয়েছেন। 


ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba