আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

মাকে হত্যা করে পাশের রুমে শুয়েছিলেন ছেলে!

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ০৩ Nov ২০২৩
  • / পঠিত : ১৮১ বার

মাকে হত্যা করে পাশের রুমে শুয়েছিলেন ছেলে!

ডেস্ক: নারায়ণগঞ্জের ফতুল্লায় মাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। বৃহস্পতিবার (২ নভেম্বর) দিবাগত রাত ১টার দিকে ফতুল্লা রেলওয়ে স্টেশনের উকিলবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। 

ফতুল্লা থানা পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে মা মধুমালা বেগমের (৫০) মরদেহ উদ্ধার ও অভিযুক্ত ছেলে সুমনকে (২৪) আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উকিলবাড়ী এলাকায় ভাড়া থাকে সুমনের পরিবার। সুমন দীর্ঘদিন যাবত মাদকাসক্ত। বিয়ে করলেও স্ত্রী-সন্তান সুমনকে ছেড়ে চলে গেছে। মাদকের টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রায়ই সুমনের সঙ্গে তার মা মধুমালা বেগমের ঝগড়া হতো। রাত ১টার দিকে মায়ের সঙ্গে কথা কাটাকাটির জেরে ঘরে থাকা বটি দিয়ে মাকে কুপিয়ে হত্যা করেন সুমন। এরপর মায়ের মরদেহ এক রুমে রেখে অন্য রুমে এসে লাইট বন্ধ করে শুয়ে থাকেন তিনি।

এ সময় সুমনের বাবা নূর ইসলাম ও ভাই নিজেদের খাবার হোটেলে কাজে ব্যস্ত ছিলেন। খবর পেয়ে তারা বাসায় এসে এক রুমে মধুমালা বেগমের মরদেহ ও অন্য রুমে সুমনকে শুয়ে থাকতে দেখেন। একপর্যায়ে এলাকাবাসী সেখানে জড়ো হয়ে সুমনকে বেঁধে পুলিশে খবর দেন। 

ফতুল্লা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান সজীব বলেন, অভিযুক্ত সুমনকে রাতেই আটক করে থানায় আনা হয়েছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। সুমনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba