আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

নড়াইল জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ গ্রেপ্তার ১১

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ০৪ Nov ২০২৩
  • / পঠিত : ১৯৩ বার

নড়াইল জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ গ্রেপ্তার ১১

ফরিদপুরের আলফাডাঙ্গা থানার মালা গ্রাম থেকে নড়াইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. মনিরুল ইসলামসহ ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া নড়াইল সদর উপজেলার বাঁশগ্রাম ইউনিয়ন যুবদলের সদস্য সচিব প্রিন্স মোল্যাকে গ্রেপ্তার করা হয়েছে।


গ্রেপ্তারকৃত অন্যরা হলেন- জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব খন্দকার মঞ্জুরুল সাঈদ বাবু (৩৬), লোহাগড়া উপজেলা যুবদলের আহ্বায়ক খান মাহমুদ আলম (৪৮), জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তাইবুল হাসান (২৮), জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক আহাদুল ইসলাম (৪৫), ইতনা ইউনিয়ন বিএনপির সভাপতি শেখ পলাশ (৪৫), একই ইউনিয়নের স্বেচ্ছাসেবক দলের সদস্য আরমান শেখ (৩০), ওয়ার্ড যুবদলের সভাপতি মাসুম শেখ (৩০), জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক হিরণ মৃধা (৩০), মল্লিকপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি খিজির আহমেদ (৫৮)।

আলফাডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু তাহের জানান, নড়াইল জেলার সীমান্তবর্তী ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার মালা গ্রামে বৃহস্পতিবার (২ নভেম্বর) রাত দেড়টার দিকে নড়াইল জেলা বিএনপির নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনা করছিলেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তাদেরকে লক্ষ্য করে ককটেল ও ইটপাটকেল নিক্ষেপ করে বিএনপি নেতাকর্মীরা। এতে অন্তত চারজন পুলিশ সদস্য আহত হন। এ সময় ঘটনাস্থল থেকে বিএনপির ১০ জনকে আটক ও পাঁচটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। একই সঙ্গে বিস্ফোরিত দুটি ককটেলের আলামত উদ্ধার করা হয়। পরে আটককৃতদের বিরুদ্ধে বিস্ফোরক আইনে একটি মামলায় দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।


ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba