আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

গৃহবধূ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, স্বামী গ্রেপ্তার

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ১০ Nov ২০২৩
  • / পঠিত : ১৩৬ বার

গৃহবধূ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, স্বামী গ্রেপ্তার

ডেস্ক: দিনাজপুরের ঘোড়াঘাটে ফেরদৌসি বেগম নামে এক গৃহবধূর লাশ উদ্ধারের ৬ ঘণ্টার মধ্যে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। এই হত্যাকাণ্ডের ঘটনায় ওই গৃহবধূর স্বামী সাগর আহমেদকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার বেলা ১২টায় জেলা পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদের নির্দেশনায় ঘোড়াঘাট থানায় এক প্রেসব্রিফিং এ তথ্য জানান দিনাজপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) আব্দুল্লাহ আল মাসুম। 

এরআগে গত বুধবার সন্ধ্যায় ঘোড়াঘাট উপজেলার কৃষ্ণপুর মরিচা গ্রামের মাঠে ধান ক্ষেতের আইল থেকে একই এলাকার গৃহবধূ ফেরদৌসি বেগম (২২) এর লাশ উদ্ধার করে পুলিশ।

প্রেসব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) আব্দুল্লাহ আল মাসুম জানান, জয়পুরহাট জেলার পাঁচবিবি টিএন্ডটি পাড়া এলাকার ফিরোজ আহমেদের মেয়ে ফেরদৌসি বেগমের সাথে ৪ বছর আগে ঘোড়াঘাট উপজেলার কৃষ্ণপুর মরিচা গ্রামের নওশা মিয়ার ছেলে সাগর আহমেদের পারিবারিকভাবে বিয়ে হয়। এর কিছুদিন পর থেকেই তাদের কোনো সন্তান না হওয়াকে কেন্দ্র করে মনোমালিন্য চলে আসছিল। ঘটনার ১ মাস পূর্বে তাদের পারিবারিক বিরোধকে কেন্দ্র করে আসামি তার স্ত্রীকে শারীরিক ভাবে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেয়। ঘটনার ১০/১৫দিন পর তার স্ত্রীকে আনার জন্য গেলে তার নানা শ্বশুর তাকে মারপিট করে। এতে তার স্ত্রী বাধা প্রদান না করায় ক্ষিপ্ত হয়ে তাকে হত্যার পরিকল্পনা করে। ঘটনার দিন গরুর ঘাস কাটার জন্য তার স্ত্রীকে ধানের মাঠে পাঠানোর পরে তিনি মাঠে গিয়ে লাইলনের রশি দিয়ে তার স্ত্রীকে বেঁধে একই রশি দিয়ে গলায় পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর মাঠের ভিতর প্রবাহিত নালাতে হত্যাকাণ্ডে ব্যবহৃত রশি ফেলে বাড়িতে চলে যায়। ঘটনা ধামাচাপা দিতে আসামি হাঁস বিক্রি করতে বাজারে যায়। পরে বাড়িতে এসে লোকমুখে তার স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে অজ্ঞানের ভান করে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে ঘোড়াঘাট-হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার ও পিবিআই টিমসহ ঘোড়াঘাট থানা পুলিশ লাশ উদ্ধার করে আসামি সাগরসহ তার মা, ভাই ও ভাবিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। জিজ্ঞাসাবাদে আসামি সাগর প্রাথমিক ভাবে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে। 

এ ঘটনায় ভিকটিমের নানা সমসের আলী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ আসামিকে গ্রেফতার পূর্বক স্বেচ্ছায় মামলার ঘটনায় জড়িত থাকার বিষয় বিজ্ঞ আদালতে ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দি প্রদানের জন্য প্রেরণ করে।

এ সময় প্রেস ব্রিফিংকালে ঘোড়াঘাট-হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলাম, ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ, মামলার তদন্ত কর্মকর্তা এস.আই আজিজার রহমান উপস্থিত ছিলেন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba