আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

কারের ধাক্কার পর ট্রাকের চাপায় দম্পতির মৃত্যু, বেঁচে গেল শিশুসন্তান

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ১১ Nov ২০২৩
  • / পঠিত : ১৫৪ বার

কারের ধাক্কার পর ট্রাকের চাপায় দম্পতির মৃত্যু, বেঁচে গেল শিশুসন্তান

: নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রাইভেট কারের ধাক্কার পর সড়কে ছিটকে গিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী দম্পতি মারা গেছেন। এ ঘটনায় প্রাণে বেঁচে গেছে তাদের ছয় বছরের শিশু কন্যা। শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে রূপগঞ্জ উপজেলার কাঞ্চন-রূপসী সড়কের গঙ্গানগর এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সোনারগাঁও পৌরসভার নয়ামাটি এলাকার ঠিকাদার নাজমুল ইসলাম বাবু (৩৪) ও তার স্ত্রী তাহমিনা আক্তার (৩০)। আহত মেয়ের নাম তাহরিন জাহান ফাহা (৬)।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার দুপুরে মোটরসাইকেলযোগে স্ত্রী ও কন্যাকে নিয়ে রূপগঞ্জের পূর্বাচলে বেড়াতে আসেন বাবু। সন্ধ্যায় বাড়ি ফেরার পথে এলাকায় পৌঁছলে একটি প্রাইভেট কার ওভারটেকিং করতে গিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এসময় তারা মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়েন। পরে বিপরীত দিক থেকে আসা একটি মালবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রী মারা যান। গুরুতর আহত হয় শিশুটি। 

আহত শিশুটিকে আশপাশের লোকজন উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। পরে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে লাশ দুটি উদ্ধার করেছে পুলিশ।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, লাশ উদ্ধার করে রূপগঞ্জ থানায় আনা হয়েছে।

প্রাইভেট কার ও ট্রাকটিকে আটকের চেষ্টা চলছে। শনিবার সকালে নিহত দম্পতির লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জের ১০০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হবে। রাত ১১টা পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba