আজঃ শুক্রবার ২০-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

পেটে করে ইয়াবা পাচার, শাহজালালে আটক ১

Posted By Shuvo
  • আপডেটেড: রবিবার ২১ মে ২০২৩
  • / পঠিত : ১০১ বার

পেটে করে ইয়াবা পাচার, শাহজালালে আটক ১

ডেস্ক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১ হাজার ৬৭২ পিস ইয়াবাসহ মো. সোহেল রানা নামে এক যাত্রীকে আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

শনিবার (২০ মে) সন্ধ্যায় গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।

তিনি জানান, যাত্রী সোহেল রানা বেসরকারি এয়ারলাইন্স এয়ার অ্যাস্ট্রার মাধ্যমে সকাল ৯টা ৩৫ মিনিটে কক্সবাজার থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। গোপন তথ্যের ভিত্তিতে তাকে শনাক্ত করে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের অফিসে আনা হয়। এরপর তার কাছে কোনও সামগ্রী রয়েছে কি না জানতে চাইলে প্রথমে তিনি অস্বীকার করেন। পরে জিজ্ঞাসাবাদে পেটের ভেতরে ইয়াবা রয়েছে বলে স্বীকার করেন সোহেল।

জিয়াউল হক আরও জানান, সোহেল তার পেটের ভেতর থেকে প্রাকৃতিক উপায়ে ১ হাজার ৬৭২ পিস ইয়াবা বের করে দেন। ইয়াবাগুলো ছোট ছোট পুঁটলি আকারে তৈরি করে তিনি গিলে ফেলেছিলেন।

অভিযুক্তের কাছ থেকে উদ্ধার হওয়া ইয়াবার বাজার মূল্য প্রায় ৫ লাখ ১ হাজার ৬০০ টাকা। তার বিরুদ্ধে প্রচলিত আইনে বিমানবন্দর থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba