আজঃ বুধবার ২৫-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

মেট্রোরেলে ‘অপরিকল্পিত’ বিজ্ঞাপন: তদন্ত কমিটি গঠন

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ১৪ Nov ২০২৩
  • / পঠিত : ১৩৮ বার

মেট্রোরেলে ‘অপরিকল্পিত’ বিজ্ঞাপন: তদন্ত কমিটি গঠন

: ‘অপরিকল্পিত’ বিজ্ঞাপনের পোস্টারে ছেয়ে গেছে মেট্রোরেল। সামাজিক যোগাযোগমাধ্যমে এসবের ছবি ছড়িয়ে পরলে সমালোচনার মুখে পরে মেট্রোরেলের নির্মাণ ও পরিচালনার দায়িত্বে থাকা সরকারি কোম্পানি ডিএমটিসিএল। 

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ছবিতে দেখা গেছে, একটি প্রাইভেট কোম্পানি মেট্রোরেলের ভেতরের একটি বড় অংশ জুড়ে বিজ্ঞাপনী পোস্টার সাঁটিয়েছে। 'মেট্রোরেলের সৌন্দর্য নষ্ট হওয়ায়' এ ঘটনায় ব্যাপকভাবে অসন্তোষ জানিয়েছে যাত্রীরা।

বিষয়টি খতিয়ে দেখতে ও প্রয়োজনীয় সিদ্ধান্ত নিতে একটি তদন্ত কমিটি গঠন করেছে মেট্রো রেল কর্তৃপক্ষ। মঙ্গলবার (১৪ নভেম্বর) ম্যাস র‌্যাপিড ট্রানজিট (এমআরটি) লাইন-৬ প্রকল্পের একজন অতিরিক্ত প্রকল্প পরিচালকের নেতৃত্বে তদন্ত কমিটি ট্রেনগুলো পরিদর্শন করবে।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এমএন সিদ্দিক এ বিষয়ে বলেন, একটি নামী প্রতিষ্ঠানের সঙ্গে বিজ্ঞাপনের জন্য তারা চুক্তি হয়েছে। তবে আমরা মেট্রোর ভেতরে যেসব জায়গায় বিজ্ঞাপন দেওয়া যেতে পারে সেগুলো ঠিক করে দিয়েছি। সামাজিক যোগাযোগমাধ্যমে আমরা বেশ কিছু ছবি দেখেছি তবে সেগুলো সঠিক কি না এ ব্যাপারে আমরা নিশ্চিত নই। বিষয়টি খতিয়ে দেখতে ও প্রয়োজনীয় সিদ্ধান্ত নিতে একটি কমিটি গঠন করা হয়েছে।

তিনি আরও বলেন, সোশ্যাল মিডিয়ায় প্রচারিত ছবিগুলোতে আমরা দেখেছি যে, আমাদের ঠিক করে দেওয়া জায়গার বাইরে কিছু বিজ্ঞাপন সাঁটানো হয়েছে। এ বিষয়ে আমরা বিজ্ঞাপনী প্রতিষ্ঠানের সঙ্গে কথা বলব।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba