আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

ময়মনসিংহে রাকিব হত্যা মামলার ৬ আসামি রিমান্ডে

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ১৮ Nov ২০২৩
  • / পঠিত : ১৭৯ বার

ময়মনসিংহে রাকিব হত্যা মামলার ৬ আসামি রিমান্ডে

ময়মনসিংহ নগরীতে আব্দুর রাজ্জাক রাকিব নামে এক যুবককে হত্যা মামলায় গ্রেপ্তার প্রধান আসামি ইয়াছিন আরাফাত শাওনসহ ছয়জনের চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (১৭ নভেম্বর) বিকেলে ময়মনসিংহের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক স্মরণিকা পাল এ রিমান্ড মঞ্জুর করেন।
 
চাঞ্চল্যকর এ হত্যার ঘটনায় বৃহস্পতিবার সাভারের আমিন বাজার থেকে শাওন, তার ভাই মাসুদ পারভেজ, তাদের সহযোগী আনিছুর রহমান ফারুক, মো. মানিক, মো. মবিন ও শান্তকে গ্রেপ্তার করা হয়।

 গোয়েন্দা পুলিশ জানায়, শীর্ষ সন্ত্রাসী শাওনের বিরুদ্ধে ১৪টি, মাসুদ পারভেজের বিরুদ্ধে ৬টি, ফারুকের বিরুদ্ধে ২টি, মানিকের বিরুদ্ধে ৫টি, মমিনের বিরুদ্ধে ৩টি, শান্তর বিরুদ্ধে ৩টি মামলা রয়েছে। শীর্ষ সন্ত্রাসী শাওন ময়মনসিংহ নগরীর পুরোহিতপাড়া এলাকার বাসিন্দা প্রয়াত ইদ্রিস আলীর ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, শুক্রবার গ্রেপ্তারকৃতদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হলে শুনানি শেষে প্রত্যেকের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।
 
এদিকে এ হত্যা মামলার আরও দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। শুক্রবার ভোরে জেলার ত্রিশালের উজানভাটিপাড়া এলাকা থেকে প্রান্ত ও রাহাত নামে দুজনকে গ্রেপ্তারের পর থানায় হস্তান্তর করা হয়েছে। শনিবার তাদের আদালতে তোলা হবে।

প্রসঙ্গত, গত শনিবার সন্ধ্যায় নগরীর শম্ভুগঞ্জের চায়নামোড় টোলবক্স এলাকায় গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদের গাড়িবহরের সঙ্গে থাকা একটি মাইক্রোবাসকে সাইড না দেওয়াকে কেন্দ্র করে ট্রাক চালককে মারধরের প্রতিবাদ করতে গিয়ে ছুরিকাঘাতে খুন হন আব্দুর রাজ্জাক রাকিব নামে স্থানীয় এক যুবক। এ সময় আহত হন আরও দুইজন। এ ঘটনায় পরদিন ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০ জনকে আসামি করে মামলা করেন নিহতের মা হাসি আক্তার।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba