আজঃ শুক্রবার ২০-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

যশোরে কারারক্ষীকে মারপিটের অভিযোগে কারারক্ষী আটক

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ০১ Dec ২০২৩
  • / পঠিত : ২৭২ বার

যশোরে কারারক্ষীকে মারপিটের অভিযোগে কারারক্ষী আটক

যশোর কেন্দ্রীয় কারাগারে এক কারারক্ষীর ওপর হামলার অভিযোগে আরেক কারারক্ষীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে কারাকর্তৃপক্ষ। এ ঘটনায় ওই কারারক্ষীসহ তিনজনের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা হয়েছে। অভিযুক্ত কারারক্ষী রিয়াজুল ইসলামসহ তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধায় তাকে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। অপর দুই আসামিরা হলেন, বহিরাগত আক্তারুল ইসলাম ও আলী আহম্মেদ। মামলাটি করেছেন যশোর কেন্দ্রীয় কারাগারের আরেক কারারক্ষী আল আমিন। তিনি বর্তমানে কারা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন। অন্যদিকে, আসামি রিয়াজুল খুলনা কারাগারে কর্মরত।

বাদী আলামিনের অভিযোগ, গত বুধবার দুপুরে তিনি কারা বিদ্যালয়ে অবস্থান করছিলেন। এমন সময় আসামিরা এসে আকস্মিকভাবে তার উপর হামলা চালায়। তাকে বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে। পরবর্তীতে অন্যরা এসে তাকে উদ্ধার করে।

পরে বিষয়টি কারাকর্তৃপক্ষকে জানানো হয়। একই সাথে পুলিশে সোপর্দ করা হয়।
এ বিষয়ে যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার শরিফুল আলম বলেন, বিষয়টি অপ্রত্যাশিত। রিয়াজুল কারারক্ষী হলেও তিনি ৫ দিনের ছুটি পাঁচমাস পার হলেও এখনো খুলনা কারাগারে যোগদান করেননি। এরমাঝে তিনি যশোরে এসে বহিরাগতদের নিয়ে কারারক্ষীর ওপর হামলা চালিয়েছেন । ফলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba