আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

গোপালগঞ্জে অজানা রোগে আক্রান্ত অর্ধ শতাধিক স্কুল ছাত্রী

Posted By Shuvo
  • আপডেটেড: শুক্রবার ০১ Dec ২০২৩
  • / পঠিত : ২৫৯ বার

গোপালগঞ্জে অজানা রোগে আক্রান্ত অর্ধ শতাধিক স্কুল ছাত্রী

: অজানা রোগে আক্রান্ত হয়ে অর্ধ শতাধিক ছাত্রী হাসপাতালে ভর্তি হয়েছে। এরা সবাই গোপালগঞ্জ জেলার পূর্ব কোটালীপাড়া ইউনিয়ন উচ্চবিদ্যালয়ের ৬ষ্ঠ ও ৭ম শ্রেণীর শিক্ষার্থী।

ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও রামশীল ইউনিয়নের চেয়ারম্যান শ্যামল কান্তি বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ৫০/৬০ জন ছাত্রীকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের চিকিৎসা চলছে। তিনি আরো জানান, বৃহস্পতিবার (৩০ নভেম্বর) ছাত্রীদের পরীক্ষা ছিল। এই পরীক্ষা চলাকালীন সময়ে ছাত্রীরা একের পর এক অসুস্থ হয়ে পড়ে। তাদেরকে তাৎক্ষণিকভাবে হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসার জন্য পাঠানো হয়।

কোটালীপাড়া ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. আসাদুজ্জামান অসুখের নাম বলতে না পারলেও তিনি যাদেরকে চিকিৎসা দিয়েছেন তারা ভালো আছে বলে জানিয়েছেন। অসুস্থদের মধ্যে ৩৭ জনকে কোটালীপাড়া ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

এ বিষয়ে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পারিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নন্দা সেন গুপ্তা বলেন, ৪০/৫০ জন শিক্ষার্থী শ্বাস কষ্টের লক্ষ্মণ নিয়ে হাসপাতালে চিকিৎসার জন্য আসে। তাদেরকে চিকিৎসা দিয়ে সুস্থ করা হচ্ছে। অল্প সময়ের মধ্যে সবাই সুস্থ হয়ে উঠবে বলে আশা প্রকাশ করেন তিনি।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba