আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

সাকিবের সমর্থনে আনন্দ মিছিল করায় আ. লীগ নেতাকে হাতুড়িপেটা

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ০৫ Dec ২০২৩
  • / পঠিত : ১৭৮ বার

সাকিবের সমর্থনে আনন্দ মিছিল করায় আ. লীগ নেতাকে হাতুড়িপেটা

: মাগুরা-১ আসনে সাকিব আল হাসান মনোনয়ন পাওয়ায় নিজ এলাকায় আনন্দ মিছিল করায় গোলাম মোরশেদ টুকু (৪৫) নামের এক যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়েছে প্রতিপক্ষের সমর্থকরা। 

রোববার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় স্থানীয় গয়েশপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আব্দুল হালিমের সমর্থকরা তার উপর হামলা চালিয়েছে।

আহত টুকু ১নং গয়েশপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। রোববার রাতে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে। টুকু লাঙ্গলবাধ এলাকার মৃত কেরামত আলীর ছেলে।

এ বিষয়ে টুকু জানান, রোববার সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে তিনি স্থানীয় লাঙ্গলবাধ বাজার কৃষি ব্যাংক এলাকা থেকে কাজ শেষে নিজ গ্রামে ফিরছিলেন। পথে লাঙ্গলবাধ বাজার এলাকায় হালিম চেয়ারম্যানের সমর্থকরা পূর্ববিরোধের জেরে তাকে হাতুড়ি পেটা করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে।

টুকু আরও জানান, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে টুকুসহ তার লোকজন ইউসুফ নামে অন্য একজন চেয়ারম্যান প্রার্থীকে সমর্থন করেন। যা নিয়ে তাদের মধ্যে অনেক আগে থেকেই বিরোধ চলছিল। ২৬ নভেম্বর মিছিলের ঘটনাকে ইস্যু করে হালিম চেয়ারম্যান ও তার সমর্থকরা এ হামলা চালায়।

এ ব্যাপারে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, লাঙ্গলবাধ এলাকায় গোলাম মোরশেদ টুকু নামে এক যুবক আহত হওয়ার ঘটনা ঘটেছে। তবে এ ব্যাপারে কোনো লিখিত অভিযোগ পাইনি। ঘটনার তদন্ত চলছে, এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। দোষীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

গয়েশপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হালিম বলেন, আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হচ্ছে। ঘটনার সাথে আমি কিংবা আমার কোন ব্যক্তি জড়িত নয়। সে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। এলাকার তার অনেক শত্রু থাকতে পারে। ঘটনার তদন্ত করলে প্রকৃত তথ্য বেরিয়ে আসবে। নৌকার প্রার্থীর মিছিল বের করার কারণে তার উপর হামলা হয়েছে এমন তথ্য সঠিক নয়। কারণ আমার ইউনিয়নে সে ধরনের রাজনৈতিক কোন অবস্থা নেই।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba