আজঃ মঙ্গলবার ১৭-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

বাকেরগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

Posted By Shuvo
  • আপডেটেড: মঙ্গলবার ০৫ Dec ২০২৩
  • / পঠিত : ১৮৫ বার

বাকেরগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

: বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় মো. জহিরুল ইসলাম (৪৭) নামে এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে ।

সোমবার (৪ ডিসেম্বর) রাত আটটার দিকে উপজেলার ইছাপুরা গ্রামে এ ঘটনা ঘটেছে।

নিহত মো. জহিরুল ইসলাম ওরফে মামুন উপজেলার ফরিদপুর ইউনিয়নের সোনাপুরা গ্রামের মালেক হাওলাদারের ছেলে। তিনি ফরিদপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইছাপুরা গ্রামের ছোট বটতলা থেকে বাড়িতে যাচ্ছিলেন ইউপি সদস্য মামুন। এ সময় ৫ থেকে ৭ জনের একটি দল তার উপর হামলা করে। তিনি দৌড়ে সড়কের পাশে বাগানের মধ্যে পালানোর চেষ্টা করেন। তখন হামলাকারীরা মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। হামলকারীরা গুলি করলেও তা মামুনের গায়ে লাগেনি বলে জানায় স্থানীয়রা ।

এলাকাবাসীর ভাষ্যমতে, এলাকার আধিপত্য নিয়ে দ্বন্দ্ব রয়েছে। প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়েছে।

ফরিদপুর ইউপির চেয়ারম্যান শফিকুল ইসলাম সিকদার বলেন, ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মামুনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। ওই ওয়ার্ডের দফাদার আমাকে বিষয়টি জানিয়েছে। আমি পুলিশকে অবহিত করেছি।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান জানান, দুষ্কৃতিকারীরা ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে। বাকেরগঞ্জ উপজেলা থেকে বিচ্ছিন্ন নদীবেষ্টিত এলাকা। পুলিশ ঘটনাস্থলেরর উদ্দেশ্যে রওনা হয়েছে।

ওসি আরও জানান, দুটি হত্যাসহ বেশ কিছু মামলার আসামি ছিলেন নিহত ইউপি সদস্য মামুন।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba