আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

কিশোরের পায়ের রগ কর্তন, চেয়ারম্যান ও শিক্ষিকাসহ ৬ জনের নামে মামলা

Posted By Shuvo
  • আপডেটেড: শনিবার ০৯ Dec ২০২৩
  • / পঠিত : ১৭৯ বার

কিশোরের পায়ের রগ কর্তন, চেয়ারম্যান ও শিক্ষিকাসহ ৬ জনের নামে মামলা

নড়াইল সদর উপজেলায় প্রেমিকার মায়ের নির্দেশে এসএসসি পরীক্ষার্থী প্রেমিকের পায়ের রগ কাটার ঘটনায় প্রেমিকার মা স্কুল শিক্ষিকা ও ইউপি চেয়ারম্যানসহ ও ছয়জনের নামে মামলা দায়ের হয়েছে।

বুধবার (৬ ডিসেম্বর) দিবাগত রাতে নড়াইল সদর থানায় এ মামলা দায়ের করেন আহত এসএসসি পরীক্ষার্থী আরিয়ান মোল্যার দাদী মাসুমা বেগম।

এর আগে মঙ্গলবার সদর উপজেলার কাড়ার বিলে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) রাতে নড়াইল সসর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার আসামিরা হলেন-জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও নড়াইল সদরের আউড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম পলাশ, শিবশংকর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক প্রেমিকার মা রুমানা পারভীন কেয়া ও তার ছেলে মোস্তাহিন হাবিব এলহান, দক্ষিণ নড়াইলের আফছার শেখের ছেলে তুষার শেখ, নুর ইসলামের ছেলে রয়েল শেখ ও একই এলাকার নিশি।

ঘটনার বিবরণে জানা যায়, প্রেমিকার মা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক রুমানা পারভীন কেয়ার নির্দেশে গত মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেলে এসএসসি পরীক্ষার্থী প্রেমিক আরিয়ান মোল্যার পায়ের রগ কেটে দেওয়া হয়।


নড়াইল পৌরসভা সংলগ্ন কাড়ারবিলে মাছের ঘেরে নিয়ে আরিয়ান মোল্যাকে ধারালো অস্ত্র দিয়ে পায়ের রগ কেটে দেয় সস্ত্রাসীরা। এসময় তার হাতও কেটে ফেলার অপচেষ্টা চালায় তারা। আরিয়ান নড়াইল শহরের মহিষখোলা এলাকার মোহাম্মদ মোল্যার ছেলে। আরিয়ান নড়াইল পৌর মাধ্যমিক বিদ্যালয়ের ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থী।

ভুক্তভোগী আরিয়ানসহ তার পরিবারের সদস্যরা জানান, গত মঙ্গলবার দুপুরে প্রাইভেটকারযোগে আরিয়ানকে বাসা থেকে তুলে নিয়ে যায় আসামিরা। এরপর কাড়ারবিলের মাছের ঘেরে নিয়ে পায়ের রগ কেটে দেয়। তাকে উন্নত চিকিৎসার জন্য যশোরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত আরিয়ান জানায়, গত মঙ্গলবার বিকেলে বাসায় ছিল সে। এসময় আউড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম পলাশ বাড়িতে এসে আরিয়ানকে ডাকাডাকি করেন। কিছুক্ষণ পর দক্ষিণ নড়াইল এলাকার তুষার শেখ ও রয়েল মোল্যা এসে আরিয়ানকে জোর করে প্রাইভেটকারে ওঠায়। এসময় প্রাইভেটকারে আরও দু’জন নারী ছিলেন।

এরপর আরিয়ানকে নড়াইল-গোবরা সড়কের কাড়ারবিলে মাছের ঘেরে নিয়ে যায় তারা। এসময় তুষার, রয়েল ও এলান আরিয়ানের হাত-পায়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ ঘটনায় আরিয়ানের ডান পায়ের রগ কেটে গেছে। আরিয়ান বলে, জীবন বাঁচতে ওদের (সন্ত্রাসী) হাত-পা ধরেছি। অনেক বিনয় করেও রক্ষা পাইনি।

স্থানীয়রা জানান, নড়াইল শহরের আলাদাতপুর এলাকার স্কুলশিক্ষক রুমানা পারভীন কেয়ার মেয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে আরিয়ানের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আরিয়ানের পরিবার থেকে মেয়ের পরিবারের আর্থিক অবস্থা এবং প্রভাব-প্রতিপত্তি বেশি থাকায় তাদের প্রেমের বিষয়টি মেয়ের পরিবার ও আত্মীয়-স্বজন মেনে নিতে পারেনি। এ কারণেই আরিয়ানকে অপহরণ করে পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা। প্রেমিকার মায়ের নির্দেশেই প্রেমিক আরিয়ানের পায়ের রগ কেটে ফেলা হয়েছে বলে অভিযোগ রয়েছে।

এ বিষয়ে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও নড়াইল সদরের আউড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম পলাশ বলেন, আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে মামলা দেওয়া হয়েছে। অভিযুক্ত অন্যদের সঙ্গে যোগাযোগ করে পাওয়া যায়নি।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বলেন, গত বুধবার রাত ১১টার দিকে মামলা হয়েছে। আসামিরা পলাতক রয়েছে, তাদের গ্রেফতারে পুলিশি অভিযান পরিচালিত হচ্ছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba