আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

লক্ষ্মীপুরে ভেজাল মবিল ও তৈরির সরঞ্জামসহ আটক-১

Posted By Shuvo
  • আপডেটেড: সোমবার ২২ মে ২০২৩
  • / পঠিত : ১৯৬ বার

লক্ষ্মীপুরে ভেজাল মবিল ও তৈরির সরঞ্জামসহ আটক-১

লক্ষ্মীপুর : জেলা সদরে গতরাতে অভিযান চালিয়ে পুলিশ ভেজাল মবিল ও তা তৈরির সরঞ্জামসহ আব্দুর রহমান রনি নামে একজনকে আটক করেছে ।
রোববার রাত ১১ টার দিকে লক্ষ্মীপুর শহরের বাগবাড়ী এলাকার অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় ভেজাল মবিল দিয়ে বিভিন্ন ব্র্যান্ডের মোড়কে তৈরি ৬০টি ইন্টেকসহ প্রায় ৫ শতাধিক মবিলের কন্টেইনার ও সরঞ্জামাদী উদ্ধার করা হয়।
আটক রনি লক্ষ্মীপুর সদর উপজেলার মাছিমনগর গ্রামের আব্দুর রহিমের ছেলে। তিনি মেসাস রনি ট্রেডার্স এন্ড লুব্রিকেন্টস নামে ভেজাল এ মবিল কারখানার মালিক।
পুলিশ জানায়,  রনি দীর্ঘ এক বছর ধরে নামীদামী বিভিন্ন মবিল কোম্পানির খালী কন্টেইনার সংগ্রহ করে ভেজাল মবিল তৈরি করে আসছে এবং তা জেলার বিভিন্ন স্থানে ওইসব কোম্পানির অরিজিনাল মবিল হিসেবে বিক্রি করে। খবর পেয়ে পুলিশ রাতে ওই এলাকায় অভিযান চালিয়ে রনিকে আটক করে। এসময় দেশী-বিদেশী একাধিক ব্র্যান্ডের স্টিকারসহ ভেজাল মবিল তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।
লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন জানান,  ভেজাল মবিল নামীদামী ব্র্যান্ডের মোড়কে তৈরি করে বিক্রির অভিযোগে একজনকে আটক করা হয়েছে। একই সাথে মবিল তৈরির সরঞ্জাম ও মবিল উদ্ধার করা হয়েছে।  পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।    


ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba