আজঃ বৃহস্পতিবার ১৯-০৯-২০২৪ ইং || খ্রিষ্টাব্দ

পূর্বাচলে দুই প্রাইভেটকারের সংঘর্ষ, নিহত বেড়ে ৪

Posted By Shuvo
  • আপডেটেড: বুধবার ১৩ Dec ২০২৩
  • / পঠিত : ১৫৭ বার

পূর্বাচলে দুই প্রাইভেটকারের সংঘর্ষ, নিহত বেড়ে ৪

ডেস্ক: দুই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে চারজনে। মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৩০০ ফুট সড়কে পূর্বাচল শেখ হাসিনা সরণির ভুঁইয়া বাড়ি ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো একজন মারা যান। এ ঘটনায় আহত আরো চারজন ঢাকা মেডিকেল হাসপাতাল এবং কুর্মিটোলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতদের মধ্যে একজন হলেন, রাজধানীর সেগুনবাগিচা এলাকার ব্যবসায়ী নুরুল ইসলাম (৭৫)। আরেকজন প্রাইভেটকার চালক মিলন মিয়া। অপর দুইজনের নাম-পরিচয় এখনো জানা যায়নি।

আহতরা হলেন, নিহত নুরুল ইসলামের ছেলে পাপ্পু, প্রাইভেটকারের চালক শুক্কুর আলী এবং যাত্রী সজিবসহ চারজন।

পূর্বাচল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার উদ্দীপন ভক্ত জানান, সকাল সাড়ে ৯টার দিকে বেপরোয়া গতিতে আসা কুড়িল বিশ্বরোডগামী একটি যাত্রীবাহী প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের একপাশ থেকে আরেক পাশে ছিটকে পড়ে। এ সময় কাঞ্চনগামী অপর একটি প্রাইভেটকারের সঙ্গে ওই প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকার দুটি দুমড়ে-মুচড়ে গেলে দুই চালক ও যাত্রীসহ আটজন গুরুতর আহত হন।

খবর পেয়ে পূর্বাচল ফায়ার সার্ভিস ও রূপগঞ্জ থানা পুলিশ আহতদের উদ্ধার করে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

কুর্মিটোলা জেনারেল হাসপাতালের উপ-পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ বলেন, আহতদের মধ্যে একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও তিনজনকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। অন্য তিনজন হাসপাতালে পৌঁছানোর আগেই মারা গেছেন।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় মিলন মিয়া নামে আরেকজনের মৃত্যু হয়েছে।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (গ-সার্কেল) আবির হোসেন বলেন, ঘটনার তদন্ত চলছে। যান চলাচল স্বাভাবিক করতে ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত প্রাইভেটকার দুটি সরিয়ে নেয়া হয়েছে।

ট্যাগস :

শেয়ার নিউজ


নিউজ কমেন্ট করার জন্য প্রথমে আপনাকে লগইন করতে হবে লগইন করুন

© All rights reserved © "Daily SB NEWS"
Theme Developed BY Global Seba